মাদককাণ্ডে গ্রেফতার কমেডি কুইন ভারতী সিং



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বলিউডের মাদককাণ্ডে এবার গ্রেফতার হয়েছেন কমেডি কুইন ভারতী সিং এবং তার স্বামী হার্ষ । তাদের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তদন্তকারীদের তরফ থেকে জানানো হয়েছে জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করেছেন ভারতী ও হার্ষ ।

শনিবার (২১ নভেম্বর) সকালেই কমেডিয়ান ভারতী সিং ও হার্ষ দম্পতির মুম্বাইয়ের ফ্ল্যাটে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসসিবি)।

বাড়িতে তল্লাশি শেষে জিজ্ঞাসাবাদের জন্য দু'জনকেই এনসিবির ব্যালাড এস্টেট অফিসে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদ ও জেরার পর গ্রেফতার করা হয় ভারতী সিংকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- জিজ্ঞাসাবাদে দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন। তাদের বাড়ি থেকে গাঁজাও উদ্ধার হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর এনসিবি।

মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তার ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে।

মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি।

প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদকসহ ধরা পড়ায় এনসিবি’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও। তবে মাদক যোগে ভারতীর নাম জড়ানোয় বেশ অবাক তার ভক্তরা।