বাবা কখনও আমাদের জীবনের অংশ ছিলেন না: জান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বাবা কুমার শানুর সঙ্গে জান কুমার শানু

বাবা কুমার শানুর সঙ্গে জান কুমার শানু

  • Font increase
  • Font Decrease

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানুর ছেলে জান কুমার শানু। টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ১৪তম মৌসুমের প্রথম প্রতিযোগী জান। সম্প্রতি ‘বিগ বস’-এর বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাকে।

‘বিগ বস’-এর বাড়ি থেকে বের হয়ে এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন জান কুমার শানু। যেখানে বাবা কুমার শানুর সঙ্গে তাদের সম্পর্ক কেমন সে বিষয়ে খোলাখুলি আলোচনা করেছেন তিনি।

জান বলেন, তারা তিন ভাই। যাদের প্রত্যেককে তাদের মা রিতা ভট্টাচার্য একা হাতে বড় করে তুলেছেন। সেখানে বাবার কোনও ভূমিকা নেই। তাদের জীবনে মা-ই সব। বাবা কুমার শানু কখনও তাদের জীবনের অংশ ছিলেন না।

যোগ করে জান বলেন, “একজন সংগীতশিল্পী হিসেবে তিনি (কুমার শানু) কখনও আমাকে পরিচয় করিয়ে দেননি। বলিউড ইন্ডাস্ট্রিতে এমন বহু তারকা রয়েছেন যারা তাদের স্ত্রীদের ডির্ভোস দেওয়ার পর তার খোঁজ না নিলেও অন্তত সন্তান থাকলে তাদের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করেন। কিন্তু আমাদের ক্ষেত্রে এমনটি কিছুই হয়নি। উল্টো বাবা আমাদের সঙ্গে যোগাযোগ রাখতে অস্বীকার করেছিলেন।”

‘বিগ বস ১৪’ শুরু হওয়ার পর সালমানের শোয়েও স্বজনপোষণ নিয়ে জানকে একের পর এক মন্তব্য করা হয়। তার সঙ্গে স্বজনপোষণের তকমা জুড়ে দেন অন্য প্রতিযোগী রাহুল বৈদ্য। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়। বিগ বসের ঘর থেকে বেরিয়ে এবার তারই পালটা জবাব দিলেন জান বলেন, “তার বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই। তাই তার বাবার নাম-যশের উপর ভিত্তি করে তাকে যাচাই করা উচিত নয় কিংবা ‘বিগ বস’র ঘরে তার প্রবেশ নিয়ে কারও কোনও মন্তব্য করা উচিত নয়।”

মাত্র ৫ বছর বয়সে সংগীত জগতে ক্যারিয়ার শুরু করেন জান কুমার শানু। বেশ কয়েকটি জনপ্রিয় গান কাভার করেছেন তিনি। যার মধ্যে রয়েছে তার বাবা কুমার শানুর গাওয়া ‘দিল মেরা চুরায়া কিউ’ গানটি।