মধুর কাছে ক্ষমা চাইলেন করণ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মধুর ভাণ্ডারকর ও করণ জোহর

মধুর ভাণ্ডারকর ও করণ জোহর

  • Font increase
  • Font Decrease

কিছুদিন আগে বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগ তুলে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মধুর ভাণ্ডারকর টুইটারে লিখেছিলেন, “প্রিয় করণ জোহর, আপনি ও অপূর্ব মেহতা আমার কাছে ‘বলিউড ওয়াইভস’ নামটি ওয়েব প্রজেক্টের জন্য চেয়েছিলেন। আমি তাতে না করে দিয়েছিলাম আমার প্রজেক্টের কাজ চলছে বলে। সেই নামকে চালাকি করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ করে নিয়ে নেওয়া নীতিগতভাবে অনুচিত। দয়া করে আমার প্রজেক্টের ক্ষতি করবেন না। বিনীতভাবে অনুরোধ করছি নিজের সিরিজের নাম বদলানোর।”

শুধু টুইটারেই নয়, গিল্ড, ইমপাসহ একাধিক প্রতিষ্ঠানেও করণের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন মধুর ভাণ্ডারকর। মধুরের সংস্থার পক্ষ থেকেও করণের ধর্মা প্রোডাকশনকে নোটিস পাঠানো হয়েছিলো। যার কোনও উত্তর দেননি করণ। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সেই নোটিসের ছবি টুইটারে শেয়ার করে এমনটাই জানান মধুর।

মধুর নোটিসের ছবিগুলো শেয়ার করার পরই বোধহয় করণের টনক নড়েছে। তাইতো একইদিন টুইটারে একটি পোস্ট শেয়ার করে মধুর ভাণ্ডারকরের কাছে ক্ষমা চাইলেন করণ।

সেই পোস্টে করণ জানান, তার সিরিজের সঙ্গে বিষয়গতভাবে মধুরের প্রজেক্টের কোনও মিল নেই। এই নামে যে মধুরের আপত্তি থাকতে পারে, তা ভাবেননি তিনি। তবে পরিচালকের যদি খারাপ লেগে থাকে এর জন্য তিনি ক্ষমাপ্রার্থী।

আগামী ২৭ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ নামক একটি সিরিজ। এরইমধ্যে প্রকাশ পেয়েছে এর ট্রেলার। যেখানে বলিউড তারকাদের স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের কাহিনি তুলে ধরা হয়েছে। রয়েছেন শাহরুখপত্নী গৌরি খান, সঞ্জয় কাপুরের স্ত্রী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রীর ভাবনা পাণ্ডে। এছাড়াও দেখা যাবে সাবেক অভিনেত্রী নীলামকে। এই সিরিজের নাম নিয়েই আপত্তি তুলেছিলেন মধুর ভাণ্ডারকর।