জন্মদিনে ক্যামেলিয়ার নতুন ছবির ঘোষণা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জন্মদিনে ক্যামেলিয়ার নতুন ছবির ঘোষণা

জন্মদিনে ক্যামেলিয়ার নতুন ছবির ঘোষণা

  • Font increase
  • Font Decrease

চলচ্চিত্র অভিনেত্রী ক্যামেলিয়া রাঙা। গত ২৭ নভেম্বর ছিলো তার জন্মদিন। আর এ অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন শোবিজের বেশ কয়েকজন তারকা অভিনেতা-অভিনেত্রী।

জন্মদিন উপলক্ষে গুলশান দুই নাম্বারে অবস্থিত ট্রপিকাল ডেইসি হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ক্যামেলিয়া। সেখানেই একসঙ্গে ক্যামেরাবন্দি হন চিত্রনায়িকা কেয়া ও ক্যামেলিয়া। কেয়া ক্যামেলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

এদিকে স্কাই স্টুডিও প্রোডাকশন হাউজ থেকে জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিন,সৈয়দ কামরুল, চিত্রনায়ক ওমর মালিক, পরিচালক তানভীর হাসানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ক্যামেলিয়া বলেন, হঠাৎ করেই এই আয়ােজনটা করা। বাবা-মাসহ কাছের বন্ধুরা কয়েকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আমি খুবই আনন্দিত। এছাড়া জন্মদিনের অনুষ্ঠানে পরিচালক তানভীর হাসান তাঁর নতুন ছবিতে ক্যামেলিয়াকে নেওয়ার ঘোষণা দেন।

উল্লেখ্য, মিজানুর রহমান লাবুর চলচ্চিত্র ‘নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’-এ ফজলুর রহমান বাবুর বিপরীতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন নতুন নায়িকা ক্যামেলিয়া রাঙা। সেই ধারাবাহিকতা রাখতে এবার তিনি হাজির হচ্ছেন অসাম্প্রদায়িক চেতনা ও অসম প্রেমের একটি গল্প নিয়ে। পূর্ণদৈর্ঘ্য এই চলচ্চিত্রের নাম ‘শিকল’। চিত্রনাট্য তৈরি করেছেন জুয়েল রানা। নির্মাণ করছেন দৃষ্টি তন্ময়। এতে ক্যামেলিয়া রাঙার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন নতুন মুখ ওমর মালিক। ছবিটি সামনে মুক্তি পাবে।