টুইটারে কঙ্গনাকে সাময়িক নিষেধাজ্ঞা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

গত বছরের আগস্টে টুইটারে যোগ দিয়েছেন ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রনৌত। এরপর থেকে প্রায় দিনই সেখানে মন্তব্য করে নানা বিতর্কের জন্ম দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। এমনকি তার বিরুদ্ধে দেশদ্রোহীর অভিযোগ এনে দায়ের করা হয়েছিলো মামলাও। কিন্তু তবুও বন্ধ হয়নি তার ঠোঁট কাটা স্বভাব।

চমকপ্রদ তথ্য হলো- এবার কঙ্গনার টুইটার অ্যাকাউন্টে সাময়িক নিষেধাজ্ঞা জারি করল টুইটার কর্তৃপক্ষ। কিন্তু কেনো?

সম্প্রতি আলি আব্বাস জাফর পরিচালিত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ বিতর্ক নিয়ে মন্তব্য করে টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘ভগবান শ্রীকৃষ্ণ শিশুপালের ৯৯টি ভুল ক্ষমা করেছিল.. প্রথমে শান্তি পরে ক্রান্তি.. তাঁদের গর্দান নামিয়ে দেওয়ার সময়... জয় শ্রী কৃষ্ণ’। পরে অবশ্য বিতর্কিত সেই টুইট মুছে ফেলেছিলেন কঙ্গনা। তবে ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কঙ্গনার এই টুইট। অভিনেত্রীর বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগ তোলেন নেটিজেনরা।

টুইটার থেকে কঙ্গনাকে বহিষ্কার করার দাবিতে ছড়িয়ে পড়ে #SuspendKanganaRanaut হ্যাশট্যাগ। এরপরই টুইটারের তরফে সাময়িকভাবে নিয়ন্ত্রণ করা হয় কঙ্গনার অ্যাকাউন্ট।

এরপর আরও একটি টুইট করে কঙ্গনা লিখেছেন- “লিব্রু’রা কান্নাকাটি করে জ্যাক (জ্যাক ডরসি, টুইটারের সিইও) চাচাকে বলে আমার অ্যাকাউন্টে সাময়িক নিষেধাজ্ঞা জারি করেছে। তারা ভয় দেখাচ্ছে যে কোনও সময় আমার অ্যাকাউন্টটি বা আমার ভার্চুয়াল পরিচিতিটা দেশের জন্য বিলীন হয়ে যাবে। কিন্তু আমার ‘দেশভক্ত ভার্সন’ ফের রিলোড হবে আমার ছবির মাধ্যমে। তোমাদের জীবন দুষ্কর করে দিয়ে তবেই দম নেবো।”