ইমরান-পূজার ‘ভালোবেসে যে ভুলে যায়’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘ভালোবেসে যে ভুলে যায়’ গানের দৃশ্যে সালহা খানম নাদিয়া এবং আশফাক রানা

‘ভালোবেসে যে ভুলে যায়’ গানের দৃশ্যে সালহা খানম নাদিয়া এবং আশফাক রানা

  • Font increase
  • Font Decrease

ইমরান মাহমুদুল ও বাঁধন সরকার পূজা জুটি বেঁধে গেয়েছেন অনেক গান। নিজেদের গায়কীর রসায়নে তৈরি হয়েছে এই জুটির নিজস্ব শ্রোতাবলয়। এই জুটির গাওয়া ‘দূরে দূরে’, ‘মানে না মন’, ‘কেন বারেবারে’ গানগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে।

দীর্ঘদিন ধরে নতুন গান প্রকাশ করছিলেন না তারা। তাই ভক্তরাও ছিলেন অধীর অপেক্ষায়। ভক্তদের সেই অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন গানচিত্র নিয়ে আবার ফিরছেন এই জুটি। গানের শিরোনাম ‘ভালবেসে যে ভুলে যায়’।

মেহেদী হাসান লিমনের কাব্যমালায় গানটির সুর বেধেঁছেন মুহাম্মদ মিলন আর সঙ্গীতায়োজনে করেছেন এমএমপি রনি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে এই গানচিত্রটি।

প্রেম, বিরহ, ভুল বোঝাবুঝি আর ভালোবাসার গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। গানের ভিডিওতে মডেল হয়েছেন সালহা খানম নাদিয়া এবং আশফাক রানা।

অন্যদিকে ইমরান ও পূজা ভিডিওতে হাজির হয়েছেন তাদের নিজস্ব স্বকীয়তায়। যা ভিন্ন এক মাত্রা এনে দিয়েছে।

আগামী ২৩ জানুয়ারি সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

গানটি নিয়ে ইমরান বলেন, ‘অনেকদিন পর আমার সঙ্গে পূজার গান প্রকাশ হলো। গানের কথা, সুর ও সঙ্গীত হৃদয়ে দোলা লাগার মতো। গানটির ভিডিওতে চমক আছে। আশা করছি মুগ্ধ হবেন সবাই।’

পূজা জানালেন, ‘অনেকদিন পর মনের মতো একটি গান করেছি। সাথে আছে ইমরান। ভিডিওটি করেছি একটু ব্যতিক্রম ভাবে। আশা করছি ভালো লাগবে শ্রোতা-দর্শকদের।’