আলোর উৎসবে বক্স অফিসে অক্ষয়-আলিয়া-শহিদের ধামাকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অক্ষয় কুমার, আলিয়া ভাট ও শহিদ কাপুরের ছবির পোস্টার

অক্ষয় কুমার, আলিয়া ভাট ও শহিদ কাপুরের ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মহামারির কারণে শুটিং ও সিনেমা হল বন্ধ থাকায় গত বছর বেশ কয়েকটি ছবির শুটিং ও মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছিলো।

তবে শুটিং বন্ধ ঘোষণা করার আগে যে সকল ছবির কাজ সম্পন্ন হয়ে গিয়েছিলো তা ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে মুক্তি দিয়েছেন অনেক নির্মাতাই। তবে অনেকেই আবার অপেক্ষায় ছিলেন পরিস্থিতি স্বাভাবিক ও সিনেমা হল চালু হওয়ার।

পরিস্থিতি এখন ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। যার ফলে আবার শুটিংয়ে ফিরেছেন তারকারা। ফলে গত বছর যে ছবিগুলো মুক্তি পাওয়ার কথা ছিলো তা মুক্তি পেতে যাচ্ছে এ বছর।

চমকপ্রদ তথ্য হলো- এ বছর দিওয়ালি উৎসবে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় চার তারকা। তারা হলেন- অক্ষয় কুমার (রক্ষাবন্ধন), আলিয়া ভাট (গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি), শহিদ কাপুর (জার্সি) ও দেওল’স (আপনে টু- ধর্মেন্দ্র, সানি, ববি)।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা তাদের প্রকাশিত এক প্রতিবেদনে জানায়- “প্রত্যেক নির্মাতাই মুনাফা অর্জন করতে চায়। আর সে জন্য উৎসবগুলোর থেকে ভালো সময় আর কী হতে পারে? দিওয়ালি অনেক বড় একটি উৎসব তাই সকলের নজর থাকে এই বিশেষ দিনটির দিকেই। তাই বেশিরভাগ নির্মাতা এই দিনটিকে নির্বাচন করবে সেটিই স্বাভাবিক।”

অক্ষয়-আলিয়া-শহিদ ও দেওলদের বক্স অফিস সংঘর্ষ নিয়ে একটি সূত্র জানায়, “এ বছর দিওয়ালি বক্স অফিসে ধামাকা হতে যাচ্ছে। অক্ষয় তার ছবির যে মুক্তির তারিখ ঘোষণা করেছেন সেই একই তারিখে আলিয়ার ‘গাঙ্গুবাঈ’ মুক্তি পেতে যাচ্ছে। একই তারিখে ফিরতে যাচ্ছে- ধর্মেন্দ্র, সানি ও ববি দেওলের ‘আপনে টু’ ও শহিদের ‘জার্সি।”

অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’ ও দেওল’স-এর ‘আপনে টু’ ফ্যামিলি ড্রামা। আলিয়া ভাটের ‘গাঙ্গুবাঈ’ নির্মিত হয়েছে হুসেইন জেইদির বই মাফিয়া কুইন অব মুম্বাই অবলম্বনে। শহিদ কাপুরের ‘জার্সি’ হলো স্পোর্টস ড্রামা।