বঙ্গ’তে মুক্তি পেলো ‘ব্রিক ম্যানসনস’ 



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘ব্রিক ম্যানসনস’ ছবির পোস্টার

‘ব্রিক ম্যানসনস’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

বাংলা ভাষাভাষী দর্শকদের বিনোদনের চাহিদা মেটাতে সবসময়ই নিজেদের সামর্থ্যের সর্বোচ্চ চেষ্টা করে বাংলাদেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ।

সে ধারাবাহিকতায় এর আগে বাংলা ডাবিংকৃত ইতালিয়ান, তামিল-তেলেগু ছবি ও তুর্কি সিরিজ মুক্তি দেওয়ার পর, এবার বঙ্গ অ্যাপ ও ওয়েবসাইটে মুক্তি পেলো বাংলা ডাবিংকৃত হলিউডের ছবি ‘ব্রিক ম্যানসনস’।

‘ব্রিক ম্যানসনস’ ছবিটি পরিচালনা করেছেন হলিউডের জনপ্রিয় পরিচালক ক্যামিলি ডেলামারে। মাফিয়া এবং একজন পুলিশ অফিসারের গল্প নিয়ে তৈরি হয়েছে দুর্দান্ত অ্যাকশন ধর্মী এই ছবিটি। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ তারকা পল ওয়াকার, এছাড়াও আছেন ডেভিড বেল্লে ও কাতালিনা ডেনিস।

বাংলায় ডাবিং করে হলিউডের ছবি মুক্তি দেওয়া প্রসঙ্গে বঙ্গ-এর সিওও জনাব ফায়াজ তাহের বলেন, ‘বঙ্গ সবসময়ই তার দর্শকদের রুচিসম্মত এবং সেরা বিনোদনটি প্রদানের চেষ্টা করে। আমরা এর আগেও আন্তর্জাতিক সিনেমার বাংলা ভাষায় ডাবিং করে দর্শকদের থেকে ব্যাপক ইতিবাচক সাড়া পেয়েছি। আশা করি এবারও একইরকম সাড়া পাওয়া যাবে।’

বাংলা ভাষায় ডাবিংকৃত হলিউড ছবিটি দর্শকদের বিনোদনে ভিন্ন মাত্রা যোগ করবে বলে আশাবাদী ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। 

দর্শকরা খুব সহজেই দেশ এবং দেশের বাহিরে থেকে বঙ্গ’র iOS এবং অ্যান্ড্রয়েড অ্যাপ, এছাড়াও বঙ্গ’র ওয়েবসাইট (www.bongobd.com) এবং অ্যান্ড্রয়েড টিভি অ্যাপের মাধ্যম বঙ্গ-এর সব কনটেন্ট উপভোগ করতে পারবেন।