তমা মির্জাকে নিয়ে ফেসবুক পোস্টে যা বললেন তার স্বামী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
তমা মির্জা ও হিশাম চিশতী

তমা মির্জা ও হিশাম চিশতী

  • Font increase
  • Font Decrease

ফেসবুক লাইভে সাবেক স্ত্রী অভিনেত্রী তমা মির্জার অশ্লীল ভিডিও প্রকাশের হুমকি দিলেন তার সাবেক স্বামী হিশাম চিশতী। বুধবার (২৭ জানুয়ারি) একটি পোস্ট শেয়ার করে এমনটা নিজেই জানিয়েছেন হিশাম।

নিজের ফেসবুক পোস্টে হিশাম লিখেছেন- ‘আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করবো কিভাবে তমা মির্জার ফ্যানস ক্লাব আমার সঙ্গে প্রতারণা করেছে এবং কী পরিমাণ মানুষের সঙ্গে সে (তমা) শুয়েছে। আমার কাছে সব ধরনের প্রমাণ রয়েছে এবং আমি সব ভিডিও প্রকাশ করবো।’

যোগ করে হিশাম আরও লিখেছেন- ‘প্রাপ্ত বয়স্ক না হলে আপনারা আমার লাইভটি দেখবেন না দয়া করে। শিগগিরই আমি সব প্রকাশ করবো। এতে করে সে (তমা) আত্মহত্যা করলেও আমার কিছু যায় আসে না। যদিও আমি খুব ভালো করে জানি তার ক্লায়েন্টরা এবং লোভী মা তাকে কখনও আত্মহত্যা করতে দেবে না। তবে আমার মতে সে এটারই প্রাপ্য। আমার লাইভটির জন্য অপেক্ষা করুন। যা প্রমাণ করে দিবে তিনি একজন ভালো পর্নস্টার। এমনকি তিনি অনেক মেয়র ও মন্ত্রীর সঙ্গেও শারীরিক সম্পর্কে জড়িয়েছে। আমার কাছে সেই প্রমাণও আছে।”

হিশাম চিশতীর ফেসবুক পোস্ট

ঢাকাই সিনেমার পরিচিত মুখ তমা মির্জা। ২০১০ সালে ফিল্মপাড়ায় পা রাখেন তিনি। ‘বলো না তুমি আমার’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। তারপর বেছে বেছে অভিনয় করেছে বেশ কয়েকটি সিনেমায়। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রের অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তমা।

২০১৮ সালে তমার সঙ্গে হিশামের পরিচয় হয়। ২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। কিন্তু বিয়ের পর হিশাম জানতে পারেন, তমার আগেও দুবার বিয়ে হয়েছিল, যা তারা গোপন করেছেন।

করোনাকালে অসুস্থ মাকে দেখতে কানাডা থেকে দেশে এসেছিলেন তিনি। এরইমধ্যে স্ত্রী তমাকে নিয়ে দুবাইতে হানিমুনেও যান। হানিমুন থেকে ফেরার পর নানা বিষয় নিয়ে তাদের মধ্যে তীব্র বিবাদ শুরু হয়। পরে গত ডিসেম্বরে সংসারের ইতি টানেন তারা।