সব্যসাচী ব্র্যান্ডের ৫১ শতাংশ মালিকানা পেলো এবিএফআরএল



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সব্যসাচী মুখার্জী

সব্যসাচী মুখার্জী

  • Font increase
  • Font Decrease

ভারতীয় ফ্যাশন মানচিত্রের অন্যতম উজ্জ্বল এক নাম সব্যসাচী মুখার্জী। বলতে গেলে, বিয়ের দিন সব্যসাচীর সাজে সাজার স্বপ্ন দেখে সব কনেরাই। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন, নেহা কাক্কারসহ আরও অনেকেরই জীবনের সবচেয়ে বিশেষ দিনটিতে সাজিয়েছেন সব্যসাচী।

সব্যসাচী মুখার্জীর ডিজাইন করা পোশাক

চমকপ্রদ তথ্য হলো- এই বাঙালি ফ্যাশন ডিজাইনারের লেবেলের ৫১ শতাংশ কিনে নিলো আদিত্য বিড়লা গ্রুপ।

৩৯৮ কোটি টাকার বিনিময়ে সব্যসাচী ব্র্যান্ডের ৫১ শতাংশ মালিকানা পেতে চলেছে আদিত্য বিড়লা গ্রুপ। লেনদেনের প্রক্রিয়া শেষ হতে আরও মাসখানেক সময় লাগবে।

সব্যসাচী মুখোপাধ্যায় ফ্যাশন সাম্রজ্যে ঢুকতে পের আপ্লুত আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেইল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আশীষ দিক্ষিত। আনুষ্ঠানিক বিবৃতিতে তিনি জানিয়েছেন, সব্যসাচীর যে দীর্ঘ যাত্রাপথ, তারই একটি অংশ হয়ে উঠতে পেরে খুব আনন্দিত আমরা। ‘মেড ইন ইন্ডিয়া’র গ্লোবাল ব্র্যান্ড সব্যসাচী, সেই ব্যান্ডের অংশ হতে পেতে ভালো লাগছে। আগামী কয়েক বছরে এবিএফআরএল সাবেকি সাজের মূল ভাবনাকে অটুট রেখে এই প্রয়াসকে এগিয়ে নিয়ে যেতে চায়।'

সব্যসাচী মুখার্জীর ডিজাইন করা পোশাক

সব্যসাচী মুখার্জী জানান, ‘কুমার মঙ্গলম বিড়লা এবং এবিএফআরএল-এর মতো অংশীদার পেয়ে আমি খুশি। আরও বৃহৎ লক্ষ্যের দিকে পা ফেলতে চলেছি আমরা।’

১৯৯০ সালে নিজের ফ্যাশন ব্র্যান্ড তৈরি করেন ৪৬ বছর বয়সী সব্যসাচী মুখার্জী। নারী-পুরুষ উভয়ের জন্যই পোশাক, জুয়েলারি তৈরি করে থাকেন তিনি। ভারতের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং মধ্যপ্রাচ্যে সব্যসাচীর ফ্যাশন ব্র্যান্ডের ফ্রাঞ্চাইসি রয়েছে।