তাহলে কী এবার শ্রদ্ধার পালা?



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর

  • Font increase
  • Font Decrease

ক’দিন আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রদ্ধা কাপুরের ঘনিষ্ঠ বন্ধু বরুণ ধাওয়ান। এখন বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে শ্রদ্ধার বিয়ের গুঞ্জন। যদিও এই গুঞ্জন আরও জোরালো করে দিয়েছেন বরুণ নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নব-দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন শ্রদ্ধা কাপুরের প্রেমিক চিত্রগ্রাহক রোহান শ্রেষ্ঠা। জবাবে বরুণ পাল্টা জবাবে লিখেছিলেন, “আশা করি তুমিও তৈরি।”

বরুণের এই প্রতিক্রিয়া দেখার পরই নেটদুনিয়ায় গুঞ্জন শুরু হয়ে যায় রোহান-শ্রদ্ধার বিয়ে নিয়ে। অনেকেই প্রশ্ন করেন, তাহলে কী এবার শ্রদ্ধার পালা?

এই গুঞ্জন প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শ্রদ্ধার বাবা শক্তি কাপুরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি জানি না নেটদুনিয়ায় কী গুঞ্জন চলছে? কিন্তু আমি সবসময় মেয়ের সিদ্ধান্তের পাশে থাকব। এমনকী বিয়ের ব্যাপারেও। শুধু রোহানের ক্ষেত্রে নয়, শ্রদ্ধা যাকেই পছন্দ করুক না কেন, আমি তার সমস্ত সিদ্ধান্তকে সমর্থন করব। আমার কোনও আপত্তি থাকবে না।

রোহান প্রসঙ্গে শক্তি কাপুর বলেন, “রোহান খুবই ভাল ছেলে। ও ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে আসে। শ্রদ্ধা যে রোহানকেই বিয়ে করবে সে ব্যাপারে আমাকে কিছু বলেনি। আমার কাছে তারা ছোটবেলার বন্ধু। তারা এই ব্যাপারে সিরিয়াস কি না সেটা আমি বলতে পারব না।”