কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

ফের বিপাকে পড়লেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রনৌত। বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলো আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

কিছুদিন আগে কঙ্গনা রনৌতের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার। সেই মামলায় সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি ৩৩ বছর বয়সী এই তারকা। সে কারণেই জামিন যোগ্য এই পরোয়ানা জারি করা হয়েছে বলে জানা গেছে।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনার আইনজীবী জানিয়েছেন, বিষয়টি নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা রনৌত। করণ জোহর, আলিয়া ভাটসহ আরও বেশ কয়েকজন তারকার পাশাপাশি জাভেদ আখতারের নাম নিয়েও মন্তব্য করেছিলেন তিনি। এনেছিলেন স্বজনপোষণের অভিযোগ।

হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি জাভেদ আখতার তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন। এমন অভিযোগও করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো তার সেই বক্তব্য। তার জেরেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের বিখ্যাত গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ।

   

বিরতি ভেঙে ঈদের নাটকে ফের মেহজাবীন



বিনোদন ডেস্ক ,বার্তা২৪.কম
মেহজাবিন চৌধুরী / ছবি: বার্তা২৪

মেহজাবিন চৌধুরী / ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

বাংলা নাটক দুনিয়ায় অভিনেত্রীর তালিকায় শীর্ষ স্থানে রয়েছেন ২০০৯ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টারজয়ী মেহজাবীন চৌধুরী। ১ যুগেরও বেশি সময় ধরে বাঙালি দর্শকের মন জয় করেছেন তার অভিনয় প্রতিভা দিয়ে। মডেলিংয়ের পাশাপাশি ছোটপর্দায় নাটক, বিজ্ঞাপন করে আসছেন তিনি। গত কয়েক বছরে ওটিটি প্ল্যাটফর্মের দিকে দর্শকের ঝোঁক বেড়েছে। মেহজাবিনকেও দেখা গেছে ডিজিটাল প্লাটফর্মের কাজ করতে। বিগত দুই বছর তার প্রায় সব কাজই ওয়েব সিরিজ। তুলনামূলকভাবে টিভি নাটকে গত দুই বছর তার তেমন কোনো কাজ দেখা যায়নি। এমনকি ঈদ-উল-ফিতরেও মেহজাবিনের কোনো নাটক আসেনি।

মেহজাবিন চৌধুরী / ছবি: সংগৃহীত
মেহজাবিন চৌধুরী / ছবি: সংগৃহীত

অবশেষে এই বছর ঈদে নাটক নিয়ে আসছেন মেহজাবিন। নাটকের নাম, গল্পের ধরন বা মেহজাবিনের সহশিল্পী হিসেবে কে থাকবেন তা এখনো অজানা। তবে গণমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, যদি সবকিছু ঠিক থাকে, তাহলে এবার ঈদের নাটকে অভিনয় করবেন তিনি। নাটকের স্ক্রিপ্টের কাজ এখনো চলছে। প্রযোজনাও চলছে জোড়সোড়ে। কাজ শেষ হলেই শ্যুটিংয়ের কাজ শুরু হবে।   

অনন্যা নাটকে মেহজাবিন চৌধুরী / ছবি: সংগৃহীত
অনন্যা নাটকে মেহজাবিন চৌধুরী / ছবি: সংগৃহীত

গত কয়েক বছরের ওটিটিতে চমৎকার কাজ করেছেন মেহজাবীন। কাজলের দিনরাত্রি, রেডরাম, আরারাত, নীল জলের কাব্য, সাবরিনার মতো বাঘা বাঘা সিরিজে কাজ করেছেন তিনি। সেখানে ভিন্ন ধারার বিভিন্ন চরিত্র নিঁখুতভাবে ফুটিয়ে তুলে বুঝিয়ে দিয়েছেন, কেন ভক্তরা তাকে সেরা অভিনেত্রী দাবি করে।  ২০২৩ সালের ১৬ ডিসেম্বর মেহজাবিনের ‘অনন্যা’ নাটক প্রকাশ পায়। গল্প , অভিনয়, পরিচালনা- সবকিছুই ভক্তদের হৃদয় স্পর্শ করে। ঈদেও মেহজাবিনের নাটক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শক। তাদের মনের আশা এবার পূরণ হতে চলেছে।


;

নাচ নিয়ে ইউরোপের দুই দেশে আলিফ



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
মোফাসসাল আলিফ /  ছবি : শিল্পীর সৌজন্যে

মোফাসসাল আলিফ / ছবি : শিল্পীর সৌজন্যে

  • Font increase
  • Font Decrease

তরুণ প্রজন্মের নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার মোফাসসাল আলিফ তার আধুনিক নৃত্যধারায় কাজ করে যাচ্ছেন শোবিজের বিভিন্ন মাধ্যমে। তিনি বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ট্যারেন্স লুইসের কাছে শিখে এসেছেন। এরপর ‘আলিফিয়া স্কোয়াড’ নামে নাচের দল খুলেছেন তিনি। যা অল্প সময়েই নাচের জগতে বেশ পরিচিতি লাভ করেছে।

এশিয়া এবং আফ্রিকার বিভিন্ন দেশেও পারফর্ম করেছেন আলিফ। তবে এবারই প্রথম পারফর্মেন্স করলেন ইউরোপে। গত ২৬ মার্চ নোদারল্যান্ডে বাংলাদেশ দূতাবাসের আমন্ত্রণে আমস্টারডামে নৃত্য পরিবেশন করেন তিনি। তার সঙ্গে পারফর্ম করেছেন মাটি সিদ্দিকী।

নোদারল্যান্ডে আলিফ ও মাটির পরিবেশনা /  ছবি : শিল্পীর সৌজন্যে

শুধু তাই নয়, আগামী ৬ এবং ৭ এপ্রিল ফ্রান্সে মিরাবাঈ ড্যান্স স্কুলের আমন্ত্রণে বলিউড এবং হাই হিলস ড্যান্সের ওপর দুটি নৃত্য কর্মশালা করাবেন আলিফ।

তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে নৃত্যকলা বিভাগে নাচের উপর মাস্টার্স করছেন। পাশাপাশি আলিফ কোরিওগ্রাফি করছেন ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার একটি গানে।

;

‘কফির পেয়ালা’য় ইমন-আঁখির রোমান্টিক আবেশ



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
‘কফির পেয়ালা’ গানে আঁখি আলমগীর ও শওকত আলী ইমন

‘কফির পেয়ালা’ গানে আঁখি আলমগীর ও শওকত আলী ইমন

  • Font increase
  • Font Decrease

ভালোবাসার সংজ্ঞা এক এক জনের কাছে একেক রকম। একই ছাতার নিচে পায়ে পা মিলিয়ে চলার নামই ভালোবাসা। স্নিগ্ধ সকালে কফির পেয়ালায় প্রিয় মানুষটিকে সঙ্গী হিসেবে চাওয়া কিংবা আনমনে বিকেলে ধুলো হয়ে তাকে ছুঁয়ে যাওয়ার অনুভুতি তারাই অনুধাবন করতে পারবে যারা প্রেমের গহনে ডুবে আছে। প্রতি মুহুর্তে আবেগের স্বপ্নময় ছোঁয়ায় শিহরণ জাগে প্রেমিক মনে। সারাক্ষন একসাথে পথ চলতে ইচ্ছে করে।

প্রেমের চিরন্তন এই আবেদন নিয়ে দুনিয়াতে কতো গান, গল্প, সিনেমা, নাটক। তবুও আমরা রোমান্টিক আবেশের এই কাজগুলো পছন্দ করি। তাই তো প্রেম বার বার উঠে আসে শিল্পীদের বয়ানে।

‘কফির পেয়ালা’ গানে শওকত আলী ইমন ও আঁখি আলমগীর

প্রেমের আবেদনকে আরও একবার গানে গানে তুলে ধরেছেন বাংলা সঙ্গীতাকাশের জ্বলজ্বলে তুই তারকা শওকত আলী ইমন ও আঁখি আলমগীর।

‘কফির পেয়ালা’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হবে আগামী ৩১ মার্চ রবিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

আঁখি আলমগীর বলেন, ‘ঈদ আসতে আরও কিছুদিন বাকী। কিন্তু ঈদের আমেজ কিন্তু আমরা রোযার শুরু থেকেই টের পাই। ঈদের কেটাকাটা থেকে শুরু করে একটু একটু করে ঈদের আয়োজনের পরিকল্পনা করি। তাইতো আমরা এই গানটিও ঈদের বেশ আগেভাগেই প্রকাশ করলাম।’

‘কফির পেয়ালা’ গানে আঁখি আলমগীর ও শওকত আলী ইমন

তিনি আরও বলেন, ‘একটি গান কিন্তু মানুষের কাছে পৌঁছতে সময় লাগে। আশা করছি গানটি এখন প্রকাশ হলেও ঈদের সময় আমরা এর প্রকৃত সাড়াটা পাব। ধীরে ধীরে অনেক শ্রোতা দর্শকের কাছে পৌঁছে যাবে গানটি। ঈদের খুশির আমেজে প্রেমের এই গানটি খুব মানানসই। আশা করি সবাই উপভোগ করবেন।’

;

তৃপ্তিকে ডেট করার বাসনা রণবীরের দুলাভাইয়ের!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সিদ্ধান্ত কার্নিক  ও তৃপ্তি দিমরি

সিদ্ধান্ত কার্নিক ও তৃপ্তি দিমরি

  • Font increase
  • Font Decrease

তৃপ্তি দিমরি এখন বলিউডের চর্চিত নাম। ব্লববাস্টার ‘অ্যানিমেল’-এ রণবীর কাপুরের সঙ্গে রগরগে দৃশ্যে অভিনয় করে এক দিনের ব্যবধানে দেশের জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন।

একের পর এক প্রস্তাব নতুন ছবির আসছে তার কাছে। একাধিক বড় ছবিতে যুক্তও করেছেন নিজেকে। ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে ‘গুড নিউজ’ ছবির সিক্যুয়েল ‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করছেন তৃপ্তি।

তৃপ্তি দিমরি

এবার তৃপ্তির সঙ্গে প্রেমের ইচ্ছা প্রকাশ করলেন তার কো-স্টার রণবীর কাপুরের দুলাভাই! না, রণবীরের বাস্তব জীবনের দুলাভাই নন তিনি। ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের দুলাভাই অর্থাৎ ভিলেন চরিত্রে দারুণ অভিনয় করা সিদ্ধান্ত কার্নিকের এমন বাসনা।

তিনি হিন্দি ছোট পর্দার পরিচিত মুখ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানিয়েছেন যে তিনি তৃপ্তিকে ডেট করতে ইচ্ছুক। এই খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছেন তৃপ্তির অনুরাগীরা। যদিও তৃপ্তি নিজে এখনও সিদ্ধান্ত প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেননি।

সিদ্ধান্ত কার্নিক

উল্লেখ্য, অভিনেত্রী মেঘা গুপ্তের সঙ্গে বিয়ের চার বছর পর ২০২০ সালে বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয় সিদ্ধান্তের।

;