প্রথম অস্ত্রোপচার সফল, হবে আরেকটি সার্জারি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

  • Font increase
  • Font Decrease

বয়সের ভারে দিন দিন কাবু হয়ে যাচ্ছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। একটার পর একটা বার্ধক্যজনিত সমস্যা দেখা দিয়েই যাচ্ছে তার। ক্রমেই হারাচ্ছেন দৃষ্টিশক্তি!

গত ২৭ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে অমিতাভ বচ্চন জানিয়েছেন তার চোখের সার্জারি হতে যাচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- সেই অস্ত্রোপচার সফলভাবেই সম্পন্ন হয়েছে।

এছাড়া সফল অস্ত্রোপচারের বিষয়টি নিশ্চিত করে সোমবার (০১ মার্চ) একটি পোস্টে বিগ বি লিখেছেন, “আপনাদের সকলকে ধন্যবাদ আমার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশের জন্য, শুভ কামনার জন্য… এই বয়সে এসে চোখের অস্ত্রোপচার একটু সূক্ষ্ম এবং এটি সঞ্চলানার জন্য দক্ষ হাতের প্রয়োজন। সেরাটাই করা হয়েছে, আশা করছি সব ঠিক হবে… তবে দৃষ্টিশক্তি এখন ঝাপসা, ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এর জেরে টাইপিংয়ের সময় আমার ভুল হতে পারে, দয়া করে ক্ষমা করে দেবেন।”

এই পোস্টের পাশাপাশি ৭৮ বছর বয়সী এই তারকা ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা ক্রিকেটার গ্যারি গোবার্সের সঙ্গে নিজের তুলনা টানেন এবং একটি মজার কাহিনি শোনান। তিনি লেখেন, একবার গ্যারি সোবার্স ড্রেসিং রুমে বসে দলের শোচনীয় অবস্থা দেখছিলেন। ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ হারতে বসেছিলো। সাজঘরে বসে রাম-এর বোতল খুলে বেশ কয়েকটি চুমুক দেন তিনি। এরপর ব্যাট হাতে মাঠে নেমে দ্রুততম সেঞ্চুরি করেন। সেই কীর্তি সম্পর্কে প্রশ্ন করা হলে সোবার্স বলেছিলেন, তিনি একসঙ্গে তিনটি বল দেখছিলেন এবং মাঝের বলটি মারছিলেন। অমিতাভ জানান, তিনিও টাইপ করার সময় তিনটি লেটার (বর্ণ) একসঙ্গে দেখতে পাচ্ছেন। এবং মাঝখানেরটি বেছে নিচ্ছেন।

বিগ বি যোগ করে আরও জানান, তার অন্য চোখটির দৃষ্টিশক্তিও ঠিক নেই। সেটিও খুব শিগগিরই অস্ত্রোপচার করতে হবে।