‘পাঞ্জাব কা দুশমন’ অজয়



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অজয় দেবগণ

অজয় দেবগণ

  • Font increase
  • Font Decrease

নিজের ব্যক্তিগত গাড়ি নিয়ে মঙ্গলবার (০২ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে যাচ্ছিলেন অজয় দেবগণ। কিন্তু গাড়িটি ফিল্ম সিটির কাছাকাছি পৌঁছানোর আগে সেটিকে থামিয়ে দেন রাজদ্বীপ সিং নামে এক ব্যক্তি।

শুধু বলিউডের এই অভিনেতার গাড়ি থামিয়ে শান্ত হননি ওই ব্যক্তি। ৫১ বছর বয়সী এই তারকাকে ‘পাঞ্জাব কা দুশমন’ বলেও সম্বোধন করেছেন তিনি।

কিন্তু হঠাৎ রাস্তার মাঝখানে অজয় দেবগণের গাড়ি থামিয়ে কেনো তাকে ‘পাঞ্জাব কা দুশমন’ বলে সম্বোধন করা হয়েছে? জানা গেছে- দিল্লিতে কৃষকদের আন্দোলন নিয়ে কোনো মন্তব্য ও টুইট না করার কারণেই নাকি তার সঙ্গে এমনটি করা হয়েছে।

অজয়ের গাড়ি আটকে রাজদ্বীপ সিং বলেন, “আপনারা দেশের তারকা। আপনারা সমাজের মুখ। আর আপনারা কেনো কেউ কিছু বলছেন না কৃষক আন্দোলন নিয়ে। চোখে পড়ছে না কৃষকদের যন্ত্রণা? একটা টুইট করেও কেনো প্রশ্ন তোলেননি? এই কৃষকরাই কিন্তু আপনাদের রোজকার খাওয়ারের রুটির জোগান দেয়। ভুলে গেছেন সে কথা?”

এ ঘটনা দেখার জন্য মুহূর্তের মধ্যেই সেখানে লোক জমায়েত হয়ে যায়। এরপর দিনদোষি থানা থেকে পুলিশ এসে অজয়কে উদ্ধার করে ফিল্ম সিটিতে পৌঁছে দিয়ে আসে এবং রাজদ্বীপ সিংকে গ্রেফতার করে।

রাজদ্বীপ সিংয়ের বিরুদ্ধে ৫০৪, ৫০৬ ও ৩৪১ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।