আইসিইউ থেকে যা বললেন কাজী হায়াৎ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কাজী হায়াৎ

কাজী হায়াৎ

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের ফুসফুস ক্ষতিগ্রস্ত হওয়ায় সোমবার (২২ মার্চ) ভোরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

একইদিন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রের (আইসিইউ) বিছানায় শুয়ে নিজের রোগমুক্তির জন্য এক ভিডিওর মাধ্যমে সবার কাছে দোয়া চেয়েছেন দেশবরেণ্য এই চলচ্চিত্র পরিচালক-অভিনেতা।

ভিডিওটি তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফ নিজের ফেসবুকে প্রকাশ করেছেন। ভিডিওতে কাজী হায়াৎ বলেন, ‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্যে দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণ যোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।’

গত ২ মার্চ করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপর ৬ মার্চ সস্ত্রীক করোনায় আক্রান্ত হন তিনি। তারা দুজনই চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১০ মার্চ কাজী হায়াৎ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান।

তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১৫ মার্চ রাজধানীর হাসপাতালে ভর্তি করা হয় কাজী হায়াৎ-কে। সেখানে এতোদিন সাধারণ কেবিনেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার ভোরে তাকে আইসিইউতে নেওয়া হয়।