আইসোলেশনই এখন একমাত্র সমাধান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
লতা মঙ্গেশকর

লতা মঙ্গেশকর

  • Font increase
  • Font Decrease

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যাচ্ছেন একের পর এক তারকা। যে তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছে অক্ষয় কুমার, গোবিন্দ, ভিকি কৌশল, ভূমি পেড়নেকর, বাপ্পি লাহেড়ী, আমির খান ও আদিত্য নারায়ণের নামটি।

মহামারি করোনাভাইরাসে এতো মানুষ আক্রান্ত হওয়ায় বেশ চিন্তিত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। তার ভাষ্য, “বিষয়টি দিন দিন খারাপের দিকেই যাচ্ছে। আর এটির জন্য আমরা দায়ী। এমন অনেকে রয়েছে যারা কিনা সঠিক নির্দেশনা অনুসরণ করছে না। কারও কারও মুখে মাস্ক থাকে না, আবার কেউ কেউ দিন-রাত পার্টি করে বেড়াচ্ছে, ধুমধাম করে আয়োজন করা হচ্ছে বিয়ের অনুষ্ঠান যেখানে উপস্থিত থাকছে শত শত অতিথি। আমরা কেউ নিয়ম মেনে চলছি না অথচ সবকিছু ঠিক হওয়ার আশা করছি।”

তরুণরাও এই মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এ প্রসঙ্গে লতার ভাষ্য, “সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি ছোটরাও এতে আক্রান্ত হচ্ছে। এই মহামারি থেকে বাঁচার জন্য আইসোলেশনই এখন একমাত্র সমাধান।”

করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে কারও সঙ্গে দেখা করেন না লতা মঙ্গেশকর। এ প্রসঙ্গে তিনি জানান, “আমার পরিবারের সদস্যরাই কেবল আমার ঘরে প্রবেশ করতে পারে। আমি আমার ঘনিষ্ঠদের মিস করি। কিন্তু এই মুহূর্তে নিরাপত্তাই প্রথম। আমি সারা দেশের মানুষদের অনুরোধ করছি মাস্ক পরার, নিজেদের স্যানিটাইজ রাখার এবং ভ্যাকসিন নেওয়ার জন্য। আমাদের এই ভাইরাসের সঙ্গে লড়াই করতে হবে এবং এটিকে হারাতে হবে।”