বন্ধ শাহরুখের ‘পাঠান’র শুটিং



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখ খান

শাহরুখ খান

  • Font increase
  • Font Decrease

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’র মধ্য দিয়ে প্রায় তিন বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু করে দিয়েছেন কিং খান। তবে ছবিটি নিয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিত ঘোষণা না দেওয়া হলেও শুরু থেকেই খবরের শিরোনামে রয়েছে এটি।

জানা গেছে- ‘পাঠান’-এ অভিনয়ের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান। কিন্তু বলিউডের এই সুপারস্টারের ভক্তদের জন্য রয়েছে একটি খারাপ খবর।

বর্তমানে দেশজুড়ে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্ৰমণ। মুম্বাইয়ের অবস্থা তো ভয়াবহ।আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বাইয়ে চলবে সপ্তাহিক লকডাউন। জারি রয়েছে নাইট কার্ফুও। এমতবস্থায় তাই বাধ্য হয়েই ‘পাঠান’-এর শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

‘পাঠান’ ছবির লুকে শাহরুখ খান

প্রসঙ্গত, দুবাইয়ে ‘পাঠান’-এর একটি বড় অংশের শুটিং সম্পন্ন হলেও বর্তমানে মুম্বাইয়ের ফিল্মসিটিতেই চলছিলো এর শুটিং। একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য খাতিরে বানানো হয়েছিলো হেলিপ্যাডও।

জানা গেছে- এই ছবির ইউনিটে কম করেও প্রতিদিন কাজ করতেন ২৫০ জন কলাকুশলী। কিন্তু এই করোনা পরিস্থিতিতে এত জন কলাকুশলী নিয়ে কাজ করার ঝুঁকি নিতে নারাজ প্রযোজনা সংস্থা। তাই বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং।