ফের খাবার বিলি করবেন সালমান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান

সালমান খান

  • Font increase
  • Font Decrease

সালমান খানের দরদী মনের কথা কম বেশি সকলেরই জানা। যখনই কোনো বিপদ দেখেন সেখানে ঝাঁপিয়ে পড়েন বলিউডের এই অভিনেতা। চেষ্টা করেন নিজের সামর্থ অনুযায়ী যতোটুকু সম্ভব সাহায্য করার।

গত বছর করোনার সময় যখন সারা দেশজুড়ে চলেছে লকডাউন এগিয়ে এসেছিলেন সালমান খান। ব্যক্তিগত উদ্যোগে মুম্বাইয়ের দুঃস্থ মানুষদের কাছে প্রতিদিন নিয়ম করে খাবারের প্যাকেট পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছিলেন এই বলি-তারকা। বাদ পড়েননি কোভিড যোদ্ধারাও।

ফের একবার সেই খাদ্য ব্যবস্থা চালু করতে চলেছেন সালমান খান।

বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত সম্পূর্ণ ভারত। সবথেকে শোচনীয় অবস্থা মহারাষ্ট্র ও মুম্বাইয়ের। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সরকারের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে মুম্বাইয়ে। দিনে শুধুমাত্র চার ঘণ্টার ছাড় দেওয়া হয়েছে নাগরিকদের অত্যাবশকীয় জিনিসপত্র কেনার জন্য।

আর এই ভয়ানক পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে যুব সেনার নেতা রাহুল কনওয়ালের সঙ্গে একজোট হয়ে গত বছরের মতো ফের খাবার বিলি প্রকল্পটি চালু করতে চলেছেন সালমান খান।

দুঃস্থ মানুষদের সাহায্য করার পাশাপাশি কোভিড যোদ্ধাদের কাছে প্রতিদিন খাবারের প্যাকেট পৌঁছে দেবে সালমানের ব্যক্তিগত টিম। ওরলি থেকে জুহু পর্যন্ত রাখা হয়েছে খাবার বিলির সীমানা।

জানা গেছে, খাবারের প্যাকেটের মধ্যে থাকছে উপমা, পোহা, পাও ভাজি ও বড়া পাওয়ের মতো খাবার।