জিসান খান শুভর ‘হ্যাঁ তুই’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জিসান খান শুভ

জিসান খান শুভ

  • Font increase
  • Font Decrease

জিসান খান শুভর কাব্য কথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর আর কণ্ঠে দরদ। এতোসব গুণের কারণেই দেশীয় সংগীতাঙ্গনে শুভ তৈরি করে নিয়েছেন নিজস্ব শ্রোতাবলয়। তার গান নাড়া দেয় সব শ্রেণীর শ্রোতা-দর্শকের হৃদয়।

এই তরুণ সংগীতশিল্পীর ‘বিষের ছুরি’, ‘পিরিতের সাম্পান’, ‘মেঘ’,‘ভুলিনি তোমায়’, ‘ঘুনপোকা’সহ অনেক গান তুমুল সাড়া ফেলেছে। কথা, সুর আর গায়কীর মায়াজালে জিসান যেন শ্রোতা-দর্শকদের বেঁধে নিয়েছেন আপন মহিমায়। তাই নিয়মিত গান করে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবারের ঈদে তিনি নিয়ে আসছেন নতুন গান ‘হ্যাঁ তুই’।

আগামী ৫ মে ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে আসছে তার নতুন এই গান। বরাবরের মতোই গানের কথা লিখেছেন, সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন জিসান খান শুভ। গানটির সংগীতায়োজন করেছেন আমজাদ হোসাইন।

প্রেমিকাকে কাছে পাওয়ার আকুতির এই গানের কথার গল্পে ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে মডেল হিসেবে দেখা যাবে অনন্য এবং সঞ্চিতা দত্তকে। থাকছে জিসান খান শুভর উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সঙ্গে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ন নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সংগীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি যা শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৫মে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।