কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ডে খুশি তারা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কঙ্গনা রনৌত, রিচা চাড্ডা, স্বরা ভাস্কর ও মিমি চক্রবর্তী

কঙ্গনা রনৌত, রিচা চাড্ডা, স্বরা ভাস্কর ও মিমি চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

কঙ্গনা রনৌতের টুইট মানেই বিতর্ক। কিন্তু সেই মাত্রা এতোটাই ছাড়িয়ে গিয়েছিলো যে শেষ পর্যন্ত নিজের টুইটার অ্যাকাউন্টটি হারাতে হলো বলিউডের এই অভিনেত্রীকে।

বলিউডের এই অভিনেত্রীর টুইটে হিংসা ছড়াচ্ছে এমন অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের মামলা দায়ের করেন এক আইনজীবী। এরপর ৮ মে সাসপেন্ড করে দেওয়া হয় কঙ্গনার টুইটার অ্যাকাউন্টটি।

কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ায় খুশি হয়েছেন অনেকেই। যে তালিকায় রয়েছে বলিউড ও টালিগঞ্জের তারকারাও।

কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার পর কারও নাম না করে অভিনেত্রী রিচা চাড্ডা একটি মিম শেয়ার করে লিখেছেন, ‘নিজের মতো হও। অন্য কোথাও।’

এই ঘটনার পরেই আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু নামের বলিউডের দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সরাসরি জানিয়েছেন তারা কঙ্গনার সঙ্গে আর কোনও ব্যবসায়িক সম্পর্ক রাখবে না। অভিনেত্রীর সঙ্গে জোট বেঁধে কোনও কাজ করতে তারা অস্বীকার করেছেন।

আনন্দ ভূষণ ও রিমঝিম দাদুর টুইটের পরিপ্রেক্ষিতে স্বরা ভাস্কর লিখেছেন, “এটা দেখে আনন্দের পাশাপাশি অবাক হয়েছিলাম! আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু তোমরা প্রশংসা পাওয়ার যোগ্য, সরাসরি ভাবে গণহত্যার জন্য ঘৃণামূলক বক্তব্য এবং উস্কানি দেওয়ার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য! এভাবেই পাশে থেকো বন্ধুরা।”

পিছিয়ে ছিলেন না তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তীও। তিনি ইনস্টাগ্রামে প্রকাশ্যে লিখলেন- ‘সাম্প্রতিক সময়ে নেওয়া টুইটারের অন্যতম সেরা কাজ।’