তবে কী ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগছে?



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

  • Font increase
  • Font Decrease

একটা সময় চুটিয়ে প্রেম করেছিলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। কিন্তু সেই প্রেমের সম্পর্কের স্থায়ীত্ব ছিলো মাত্র দুই বছর।

চমকপ্রদ তথ্য হলো- বিচ্ছেদের ১৭ বছর ফের হয়তো এক হতে যাচ্ছেন হলিউডের এই দুই তারকা।

পশ্চিমা সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, গত ২ মে লস অ্যাঞ্জেলসের ‘ভ্যাক্স লাইভ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই দুই তারকা। যদিও অনুষ্ঠানে আলাদাভাবে উপস্থিত হয়েছিলেন তারা। তবে অনুষ্ঠান শেষেই নাকি মন্টানার ইয়েলো স্টোন ক্লাবের উদ্দেশে পাড়ি দেন তারা।

পশ্চিমা সংবাদমাধ্যম ডেইলি মেইলের তরফে প্রকাশিত এক ছবিতে দেখাও গেছে মন্টানার রাস্তায় গাড়ি চালাচ্ছেন এই জুটি। এরপর তাদের প্রেমের গুঞ্জন ফের চাউর হয়।

প্রসঙ্গত, দীর্ঘ চার বছরের সম্পর্কে থাকার পর কিছুদিন আগে বিচ্ছেদ হয়েছে জেনিফার লোপেজ এবং অ্যালেক্স রদ্রিগেজের। তবে গত এপ্রিলের শেষে শোনা গিয়েছিলো অ্যালেক্স এবং জেনিফার তাদের ভাঙা সম্পর্ক ঠিক করার একটা চেষ্টা চালাচ্ছেন। আর ওই একই সময়ে নাকি বেনকেও দেখা গিয়েছিলো প্রাক্তন প্রেমিকা জেনিফারের বাড়িতে। যদিও সেই সময়ে এই ঘটনা প্রসঙ্গে এক সূত্রের তরফে জানানো হয়েছিল স্রেফ বন্ধু হিসেবেই জেলো এবং বেন দেখা করছেন। তবে তাদের মধ্যে কিছু যে একটা হচ্ছে সেই গুঞ্জন তখন থেকেই শুরু হয়েছিলো।