কাকে সারপ্রাইজ দেবেন তাহসান?



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

শনিবার রাতে ‘সারপ্রাইজ’ দেওয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। কিন্তু সেই সারপ্রাইজ কী আর কাকেই বা দেওয়া হবে সেই সারপ্রাইজ সেটি এখনও নিশ্চিত নয়।

তবে তাহসানের সাবেক স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার আরেক ঘোষণায় ধারণা করা হচ্ছে, তাহসানের সেই সারপ্রাইজ থাকবে মিথিলার জন্যই।

বুধবার (১২ মে) সন্ধ্যায় নিজ ভেরিফায়েড ফেসবুক আইডি/পেইজ থেকে একটি পোস্ট করেন তাহসান খান। সেখানে তাহসান লেখেন, “I have a surprise for YOU this Saturday night...” অর্থ্যাৎ “এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে”।

তাহসানের এমন স্ট্যাটাসে ইতোমধ্যে হৈচৈ পড়ে গেছে নেট দুনিয়ায়। তাহসান আবারও বিয়ের ঘোষণা দেন কী না এমন সন্দেহে আবেগঘন মন্তব্য করছেন তার নারী ভক্ত ও অনুসারীরা।

তবে সন্দেহের আগুনে আরেকটু ঘি যুক্ত হয়েছে মিথিলার স্ট্যাটাসে। তাহসানের স্ট্যাটাস প্রকাশ পাওয়ার খানিক বাদেই মিথিলা তার ফেসবুক আইডি’তে লেখেন, “Really !!!??........Waiting for THE surprise” অর্থ্যাতৎ “আসলেই!!!??...... সারপ্রাইজের অপেক্ষায় থাকলাম”।

অনেকেই মনে করছেন, তাহসানের এই স্ট্যাটাসটি মিথিলার জন্যই। আর নইলে মিথিলাই বা কার সারপ্রাইজ পাওয়ার জন্য অপেক্ষা করবেন? শেষ পর্যন্ত, কে কাকে কী সারপ্রাইজ দেন আর কেই বা সারপ্রাইজ পান সেটা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। আগামী শনিবার (১৫ মে) তাহসানের ঘোষণার মাধ্যমেই সেই প্রশ্নের উত্তর জানা যাবে বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজীত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।