ফের বিতর্কে ‘ইন্ডিয়ান আইডল’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অনু মালি ও শনমুখ প্রিয়া

অনু মালি ও শনমুখ প্রিয়া

  • Font increase
  • Font Decrease

সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত হয় গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’। বর্তমানে চলছে এর ১২তম মৌসুম। সেখানে কয়েকদিন আগে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী কিশোর কুমারের ছেলে অমিত কুমার।

এরপর এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘ইন্ডিয়ান আইডল’-এর প্রতিযোগীদের গান ভালো না লাগা সত্ত্বেও তিনি তিনি মিথ্যা প্রশংসা করেছেন শুধুমাত্র টাকার জন্য। এ নিয়ে বেশ সমালোচিত হতে হয়েছিলো।

ফের একবার বিতর্কে নাম জড়ালো ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম মৌসুম।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শোয়ের বিচারক অনু মালিক এক প্রতিযোগী শনমুখ প্রিয়াকে এখনই বিজেতা ঘোষণা করে দিয়েছেন। যা নিয়ে শুরু হয়েছে ফের বিতর্ক।

চলতি সপ্তাহে শুট হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’র গোল্ডেন জুবলি স্পেশ্যাল এপিসোড। যেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন গায়ক-সুরকার সুখবিন্দর সিং। প্রতিযোগীদের তার গান গাইতে দেখা যাবে এদিন। আর সুখবিন্দরের সঙ্গে ‘স্লামডগ মিলিনিয়ার’-এর গান ‘জয় হো’ গান গায় শনমুখ প্রিয়া। যা শুনে মুগ্ধ হয়ে অনু মালিক মন্তব্য করেন, ‘আমি তোমার মধ্যে পরবর্তী ইন্ডিয়ান আইডলের বিজেতাকে খুঁজে পাচ্ছি।’

শনমুখ প্রিয়া

শনমুখ প্রিয়া ‘ইন্ডিয়ান আইডল ১২’র বেস্ট প্রতিযোগীদের মধ্যে অন্যতম। এর আগেও একাধিক রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন তিনি এবং জিতেছেনও।

শনমুখ প্রিয়ার ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ অংশগ্রহণ করা নিয়ে বিতর্ক কম হয়নি। একজন ট্রেন্ড সিঙ্গার হয়ে কেনো তিনি প্রতিযোগীতায় অংশগ্রহণ করছেন তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দর্শকরা। এবার অনু মালিক তাঁকে বিজেতা ঘোষণা করা সেই বিতর্কেই ঘি ঢেলেছে।