যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের টাকা যাবে কোভিড ত্রাণে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আদিত্য চোপড়া

আদিত্য চোপড়া

  • Font increase
  • Font Decrease

বলিউডের অন্যতম বৃহৎ প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে এক বিরাট উদযাপন অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া। বলিউডে জোর গুঞ্জন ছিলো চোখ ধাঁধানো সেই অনুষ্ঠানের জন্য কোটি কোটি টাকা বাজেট নির্ধারিত করা হয়েছিলো।

তবে ভারতে করোনাভাইরাস দ্বিতীয় ওয়েভ শুরু হওয়ায় সেই পরিকল্পনা বাতিল করেছে আদিত্য চোপড়া। এর পরিবর্তে নিয়েছেন ভালো একটি উদ্যোগ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, অনুষ্ঠানের যে বাজেট নির্ধারণ করা হয়েছিলো সেই টাকা দেশের করোনা আক্রান্ত ও দুঃস্থদের জন্য ব্যবহৃত হবে বলে জানিয়েছেন আদিত্য চোপড়া।

ইতিমধ্যেই এই সংস্থার ‘ষ্টুডিও কিচেন’ থেকে গুরগাঁওয়ে কর্মরত হাজার হাজার প্রথম সারির কোভিড যোদ্ধাদের দু’বেলার খাবারের যোগান দেওয়া হচ্ছে। এছাড়াও মুম্বাইয়ের আন্ধেরি অঞ্চলে কোয়ারেন্টাইন সেন্টারে থাকা আক্রান্তদের জন্যও নিত্যদিনের খাবার পৌঁছে দেওয়া হচ্ছে যশরাজ ষ্টুডিও কিচেনের পক্ষ থেকে। পাশাপাশি বলিপাড়ার বর্ষীয়ান দুঃস্থ অভিনেতা ও নারীদের প্রত্যেককে নগদ ৫০০০ টাকা করে দেওয়া হবে।

এছাড়াও ইন্ডাস্ট্রির সঙ্গে যেসব মানুষের রোজগার দিন আনি দিন খাইয়ের পর্যায়ভুক্ত তাদের পরিবারের প্রতিটি ব্যক্তিদের এক মাসের রেশনের ব্যবস্থাও করা হবে এই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে।