মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বিচ্ছেদের চার বছর পর মুখোমুখি হতে যাচ্ছেন তাহসান খান ও মিথিলা।

বুধবার তাহসান তার ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেন। যেখানে লেখা ছিল, ‘শনিবার রাতে একটা সারপ্রাইজ আছে’। ভক্তদের মাঝে যতক্ষণে এই পোস্ট ঘিরে আলোচনা তৈরি হয়, ততক্ষণে মিথিলাও আরেকটি স্ট্যাটাস দেন।

মিথিলার স্ট্যাটাসের পর আলোচনা যেন পুরোই তুঙ্গে। ঠিক যেন তাহসানের পোস্টের উত্তর দিলেন নিজের ফেসবুক পেজে। তিনি লিখেছিলেন, ‘ সত্যি? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’।

এরপরই থেকেই তাহসান-মিথিলাকে ঘিরে ভক্তদের মাঝে শুরু হয় তুমুল আগ্রহ। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল। ভক্তদের অনেকের ধারণাই সত্যি হলো। দীর্ঘদিন পর তাহসান ও মিথিলাকে পাওয়া যাবে একসঙ্গে।

সাবেক এই তারকা দম্পতি ‘সাটারডে নাইট সারপ্রাইজ’ শিরোনামের একটি লাইভ শোতে হাজির হতে যাচ্ছেন।

শোটির আয়োজন করেছে ইভ্যালি। এটি সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন গণমাধ্যমে জানান, তাহসানের পর প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন মিথিলা। সেটি অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হবে।

এছাড়াও তিনি বলেন, ‘একটি এক্সক্লুসিভ শো হতে যাচ্ছে এটি। এখানে তাহসান ও মিথিলা তাদের জীবনের নানা অভিজ্ঞতা এবং সামনের পরিকল্পনা নিয়ে কথা বলবেন।’

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজীত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।