সময় হয়েছে কাজে ফেরার: শাহরুখ খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখ খান

শাহরুখ খান

  • Font increase
  • Font Decrease

বলিউড কিং শাহরুখ খান রূপালি পর্দার আড়ালে রয়েছেন প্রায় তিন বছর হতে চললো। তাই তিনি কবে কাজে ফিরবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই অপেক্ষায় রয়েছেন শাহরুখ ভক্তরা।

যদিও শোনা যাচ্ছে- শাহরুখ এরইমধ্যে নাকি যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবির কাজ শুরু করে দিয়েছেন। যেখানে তার সহশিল্পী হিসেবে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। তবে এ বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কারও পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এরইমধ্যে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সেই গুঞ্জনে ঘি ঢাললেন শাহরুখ খান নিজেই।

শাহরুখ খান

শাহরুখের শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, তার এলোমেলো চুল, গাল ভর্তি কাচা-পাকা দাড়ি। এই ছবিটির ক্যাপশনেই বলিউডের এই সুপারস্টার লিখেছেন, ‘তারা বলে সময় মাপা যায় দিন, বছর এবং দাড়ির সঙ্গে… সময় হয়েছে দাড়ি কামিয়ে কাজে ফেরার… যারা কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসছেন তাদের সকলকে শুভেচ্ছা... নিরাপদ এবং স্বাস্থ্যকর থাকুন এবং সামনেই কাজের দিন… সকলকে ভালোবাসি।’

শুধু যশরাজ ফিল্মসের ‘পাঠান’ নয়, অয়ন মুখার্জী পরিচালিত 'ব্রক্ষ্মাস্ত্র' ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখের। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

সবশেষ ২০১৮ সালে ‍মুক্তিপ্রাপ্ত আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’তে দেখা গেছে শাহরুখ খানকে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।