বলিউডের হ্যান্ডসাম ৫ বাবা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন অসংখ্য সুদর্শন তারকা। যাদের মধ্যে অনেকেরই রয়েছে পরিবার এবং সন্তান। আজকের এই প্রতিবেদনে আমরা জেনে নেবো বলিউডের পাঁচজন হ্যান্ডসাম বাবার নাম।

দুই ছেলের সঙ্গে হৃতিক রোশন

হৃতিক রোশন
তালিকার শুরুতেই রয়েছেন হৃতিক রোশন। বলিউডের সুর্দশন এই অভিনেতার রয়েছে দুটি ছেলে। তাদের নাম- ঋহান ও ঋধান। এই দুই ভাইয়ের কাছে তাদের বাবা সুপারহিরোর থেকে কোনো অংশে কম নন। এমনকি স্ত্রী সুজানার বিয়েবিচ্ছেদ হয়ে গেলেও দারুণভাবে বাবার দায়িত্ব পালন করে যাচ্ছেন হৃতিক। যখনই সময় পান সন্তানদের সঙ্গে সময় কাটান তিনি।

তিন সন্তানের সঙ্গে শাহরুখ খান

শাহরুখ খান
হ্যান্ডসাম বাবাদের তালিকা থেকে কি আর শাহরুখ খানকে বাদ দেওয়া যায় বলুন? বলিউডের হ্যান্ডসাম এই তারকার রয়েছে তিন সন্তান আরিয়ান খান, সুহানা খান ও আবরাম খান।

তিন সন্তানের সঙ্গে সাইফ আলি খান

সাইফ আলি খান
বলিউড ইন্ডাস্ট্রির হটেস্ট তারকাদের একজন সাইফ আলি খান। তিনি শুধু সুপারস্টার নয়, চার সন্তানের বাবাও। সারা আলি খান, ইব্রাহিম খান, তৈমুর আলি খান। যদিও নিজের চতুর্থ সন্তানের নাম এখনও পর্যন্ত জানাননি তিনি।

ছেলে আরাভের সঙ্গে অক্ষয় কুমার

অক্ষয় কুমার
বলিউড ইন্ডাস্ট্রির ফিট, শক্তিশালী ও সুদর্শন তারকাদের মধ্যে একজন অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি মার্শাল আর্টেও দক্ষ তিনি। তার স্ত্রী সাবেক অভিনেত্রী টুইঙ্কেল খান্না। এই তারকা দম্পতির দুই সন্তান রয়েছে। তার বড় ছেলের নাম আরাভ খান্না ও মেয়ের নাম নিতারা।

স্ত্রী ও দুই সন্তানের সঙ্গে শহিদ কাপুর

শহিদ কাপুর
চকলেট বয় হিসেবে পরিচিত বলিউডের এই অভিনেতা। যার রয়েছে অসংখ্য ফ্যান-ফলোয়ার্স। একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি হ্যান্ডসাম বাবাও শহিদ কাপুর। তার রয়েছে দুই সন্তান। বড় মেয়ের নাম মিশা কাপুর এবং ছোট ছেলের নাম জেইন।