২০ বছর পর প্রকশ্যে অক্ষয়-টুইঙ্কেলের বিয়ের ছবি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

  • Font increase
  • Font Decrease

বলিউড ইন্ডাস্ট্রির হেভিওয়েট তারকা দম্পতিদের মধ্যে একজন অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। ভালোবেসে ২০০১ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তবে কোনো ধুমধাম আয়োজন ছিলো তাদের বিয়ের অনুষ্ঠানে। সাদামাটাভাবেই সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

চমকপ্রদ তথ্য হলো- এই তারকা দম্পতি কখনও তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আনেননি বরং যতোটা সম্ভব মিডিয়া থেকে আড়াল করে রেখেছিলেন তারা।

স্ত্রীর হাতে মেহেদী পরিয়ে দিচ্ছেন অক্ষয় কুমার

তবে ২০ বছর পর এই তারকা দম্পতির বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, লাল রঙের লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন টুইঙ্কেল খান্না এবং অক্ষয় পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি।

সাত জনমের বন্ধনে বাঁধা পড়লেন অক্ষয়-টুইঙ্কেল

জানা গেছে- বলিউড ডিজাইনার আবু জনি সন্দীপ খোসলার বাড়িতে হয়েছিলো এই তারকা দম্পতির বিয়ের অনুষ্ঠান। মাত্র দুই ঘণ্টার মধ্যে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছিলেন তারা। তাদের বিয়েতে অতিথি ছিলেন মাত্র ৫০ জন। অতিথি হয়ে হাজির হয়েছিলেন আমির খান।

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

বিয়ে করার কোনও পরিকল্পনাই নাকি ছিলো না অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্নার। এমনকি করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে টুইঙ্কেল বলেছিলেন, বিষয়টি নিয়ে তার সঙ্গে অক্ষয়ের ঝগড়াও হয়েছিলো। এমনকি তিনি বলিউডের এই অভিনেতাকে বলেছিলেন তার অভিনীত ‘মেলা’ ছবিটি যদি ফ্লপ হয় হবেই তিনি অক্ষয়কে বিয়ে করবেন। আর সেটিই হয় এরপর দু’জনে বিয়ের বন্ধনে আবদ্ধ হন।