প্রেমিকের জন্মদিন সেলিব্রেট করলেন শ্রাবন্তী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শ্রাবন্তী চ্যাটার্জী

শ্রাবন্তী চ্যাটার্জী

  • Font increase
  • Font Decrease

কয়েক মাস আগেই ভেঙেছে শ্রাবন্তীর তৃতীয় সংসার। তবে শ্রাবন্তী-রোশনের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। এমনকি টালিউডের এই অভিনেত্রীও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

প্রেমিক অভিরূপের জন্মদিন সেলিব্রেট করছেন শ্রাবন্তী ও তার পরিবারের সদস্যরা

এদিকে, তৃতীয় সংসার ভাঙতে না ভাঙতেই ফের একবার প্রেমের জোয়ারে ভাসতে শুরু করেছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, নিজের প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে তার।

দু’দিন আগে ছিলো অভিরূপের জন্মদিন। প্রেমিকের জীবনের সেই বিশেষ দিনটিতে তাকে হীরার আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিরূপ।

বিশেষ মানুষের (শ্রাবন্তী) থেকে পাওয়া উপহারের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিরূপ

প্রেমিককে শুধু হীরার আংটি উপহার দেননি শ্রাবন্তী, তার জীবনের বিশেষ এই দিনটিকে আরও বিশেষ করে তুলতে নিজের পরিবারকে সঙ্গে নিয়ে অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। যার ছবি ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে কালো রঙা পোশাকে দেখা মিলেছে শ্রাবন্তীর, চেয়ারে বসে আছেন অভিনেত্রী। অন্যদিকে কালো পঞ্জাবি এবং সাদা রঙের চুড়িদারে কেকের টুকরো হাতে নিয়ে অভিরূপ শ্রাবন্তীর বোন স্মিতাকে খাইয়ে দিচ্ছেন। ছবির একদম বাঁ পাশে বসে রয়েছেন শ্রাবন্তীর মা।

পাহাড় ভ্রমণে গিয়ে এই ছবিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন শ্রাবন্তী

এদিকে, প্রেমিক অভিরূপকে নিয়ে কিছুদিন আগে পাহাড় থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী। তবে পাহাড় ভ্রমণের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেও প্রেমিকের কোনো ছবি শেয়ার করেননি তিনি।