কাজের অভাবে মাছ বিক্রি করছেন অভিনেতা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে শ্রীকান্ত মান্না

সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে শ্রীকান্ত মান্না

  • Font increase
  • Font Decrease

২০২০ সালের গোড়াতে শুরু হওয়া কোভিড-১৯ মহামারির তাণ্ডবে সারা পৃথিবীতে বড় ধরনের সংকট চলছে। ভয়াবহ এই ভাইরাসের তাণ্ডবে এখনো বিভিন্ন দেশ জর্জরিত। এর আক্রমণ থেকে জীবন বাঁচানোর জন্য যে ধরনের ব্যবস্থা নিতে হচ্ছে, তার ফলে জনজীবন হয়ে পড়ে বিপর্যস্ত এবং মানুষের জীবিকা পড়ে ঝুঁকির মুখে। জীবন আর জীবিকার এই দ্বন্দ্বে মানুষ হয়ে পড়ছে নাস্তানাবুদ।

অভিনেতা আবির ও প্রসেনজিতের সঙ্গে শ্রীকান্ত মান্না

সেই জীবিকার কারণেই শুটিং ফ্লোরের কাজের অপেক্ষায় না থেকে বাজারে মাছ বিক্রি শুরু করেছেন টলিপাড়ার অভিনেতা শ্রীকান্ত মান্না।

দুই দশকের বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন শ্রীকান্ত মান্না। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে সব্যসাচী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় এমন কোনো তারকা নেই যার সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি শ্রীকান্ত। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন ধরে হাতে কাজ না থাকায় সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছিল এই তারকাকে। আর সেই পেটের টানে শেষমেষ মাছ বিক্রির পেশা বেছে নিয়েছেন এই অভিনেতা।

শ্রীকান্ত মান্না

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি লিখেছেন, “না কোনও কাজ ছোট নয় ঠিক… তবু প্রশ্ন কিছু থেকে যায়… আর হ্যাঁ, প্লিজ আহা-উহু করবেন না, দানের বা ভাতার টাকায় চলছেন না পরিশ্রম করে নিজের সংসার চালাচ্ছেন এই শিল্পী। আপনাকে শ্রদ্ধা জানাই কমরেড।”