‘কৃষ ফোর’র ঘোষণা দিলেন হৃতিক



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
হৃতিক রোশন

হৃতিক রোশন

  • Font increase
  • Font Decrease

২০০৩ সালে পরিচালক রাকেশ রোশন নির্মাণ করেছিলেন ‘কোয়ি মিল গায়া’ ছবিটি। বৈজ্ঞানিক কল্পকাহিনিনির্ভর এ ছবির মূল চরিত্রে ছিলেন কৃষ্ণ নামের এক মানসিক ভারসাম্যহীন তরুণ। ভিনগ্রহ থেকে আসা এক প্রাণী ফিরিয়ে দেয় কৃষ্ণ চরিত্রের হৃতিক রোশনের স্বাভাবিক বুদ্ধিমত্তা। যদিও সেটি কোনো সুপারহিরোর চরিত্র নয়।

২০০৬ সালে নির্মিত হয় সুপার হিরোকেন্দ্রিক ছবি ‘কৃষ’। ঠিক হলিউডের সুপারহিরোদের মতোই ক্ষমতা তার। ২০১৩ সালে তৈরি হলো ‘কৃষ থ্রি’।

আপাতত ‘কৃষ ফোর’-এর চিত্রনাট্য নিয়ে কাজ করছেন রাকেশ রোশন। দীর্ঘদিন আগে এমনটা নিজেই জানিয়েছেন নির্মাতা রাকেশ রোশন। তবে কবে ছবিটির শুটিং শুরু হচ্ছে বা প্রতি কিস্তির মতো এবারও এতে প্রধান চরিত্রে হৃতিক রোশনকে পাওয়া যাবে কিনা তা নিয়ে কৃষ ভক্তদের মনে রয়েছে নানা প্রশ্ন।

কৃষ চরিত্রে হৃতিক রোশন

আর ভক্তদের সেই প্রশ্নের উত্তটি হয়তো দিয়ে দিয়েছেন বলিউডের এই অভিনেতা। ‘কৃষ’র মুক্তির ১৫ বছর পূর্তি উপলক্ষে এই সুপারহিরোর ফ্র্যাঞ্চাইজির চার নম্বর ছবি অর্থাৎ ‘কৃষ ৪’র কথা ঘোষণা করলেন তিনি!

টুইট করে একটি ভিডিও শেয়ার করেছেন হৃতিক রোশন। সেখানে দেখা যাচ্ছে চিরাচরিত কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি।

ভিডিওর ক্যাপশনে হৃতিক লিখেছেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃষ ৪।’

কৃষ চরিত্রে হৃতিক রোশন

হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অব কৃষ’ এবং ‘কৃষ ৪’ শব্দেরও ব্যবহার করেছেন তিনি।

তবে হৃতিক তার শেয়ার করা এই ভিডিওটির মাধ্যমে ‘কৃষ ফোর’-এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন কিনা তা এখনও অজানা।