বই উপহার দিতে গিয়ে বিপাকে নীনা গুপ্তা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নীনা গুপ্তা

নীনা গুপ্তা

  • Font increase
  • Font Decrease

কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তার আত্মজীবনী ‘সাচ কাহু তো।’ যার প্রায় প্রতিটি অধ্যায়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন নীনা। যেখানে কখনও বলিউডের কাস্টিং কাউচ তো কখনও ভিভ রিচার্ডসের সঙ্গে নিজের ব্যক্তি জীবনের নানান অজানা ঘটনা ফাঁস করেছেন তিনি।

নীনা গুপ্তা ও গুলজার

সম্প্রতি ‘সাচ কাহু তো’র একটি কপি উপহার দিতে গীতিকার-কবি-চিত্রনাট্যকার-পরিচালক গুলজারের বাড়িতে পৌঁছেছিলেন নীনা গুপ্তা। যার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীনা। আর তাতেই ঘটেছে বিপত্তি। রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছে বর্ষীয়ান এই অভিনেত্রীকে।

কিন্তু কেনো? কারণ নীনা গুপ্তার পোশাক। কেননা তিনি যখন বইটি উপহার দিতে গুলজারের বাড়িতে পৌঁছেছিলেন সেসময় তার পরনে ছিলো শর্টস এবং শার্ট। আর সেই পোশাক দেখেই ক্ষেপে গিয়েছে নেটিজেনদের একটি অংশ।

কীভাবে গুলজারের মতো একজন ব্যক্তিত্বের সামনে এই পোশাকে হাজির হতে পারেন নীনা এমনটাই প্রশ্ন নেটিজেনদের। এক ব্যক্তি তো সরাসরি বলেই দিলেন গুলজার সাহেবের কাছে যাওয়ার আগে নীনার উচিত ছিলো শাড়ি পরা। আবার কেউ কেউ অভিনেত্রীকে পরামর্শ দিয়েছেন নিজের বয়সটাকে মাথায় রেখে সেই অনুযায়ী পোশাক নির্বাচন করতে।