কোনো ছেলের জন্য অভিনয় ছাড়বো না: কারিনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান

  • Font increase
  • Font Decrease

করণ জোহর পরিচালিত ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলেন হৃতিক রোশন ও কারিনা কাপুর খান। ছবিতে এই তারকা জুটির রসায়ন নজর কেড়েছিলো সকলের। এমনকি অনেকে তো ধরেই নিয়েছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

কারিনা কাপুর খান

তবে সেই গুঞ্জনের মাঝেও ‘কাভি খুশি কাভি গাম’র পর আরও কয়েকটি ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলেন হৃতিক-কারিনা।

এদিকে, ‘কাভি খুশি কাভি গাম’র আগেই সুজানার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন হৃতিক রোশন। তাই ছবিটিতে হৃতিক-কারিনার রসায়ন দেখার পর অনেকে ভেবেছিলেন হয়তো হৃতিক-সুজানার সংসারে ভাঙন দেখা দিতে যাচ্ছে।

হৃতিক রোশন ও কারিনা কাপুর খান

এমনকি সেসময় এটিও শোনা গিয়েছিলো যে, কারিনার পরিবারের পক্ষ থেকে তাকে হৃতিক রোশনের সঙ্গে দূরত্ব বজায় রাখার পরামর্শ দেওয়া হয়েছিলো। তবে সবচেয়ে বড় খবর, কারিনা নাকি তার কো-স্টারের সঙ্গে সম্পর্ক হলে অভিনয় ছেড়ে দেবেন বলে জানিয়েছিলেন।

তবে এক সাক্ষাৎকারে বেবো (কারিনার ডাকনাম) বলেছিলেন, ‘আমি এসব খবর নিয়ে খুব একটা চিন্তিত নই। এগুলো ব্যক্তিগতভাবে বা কাজের জায়গায় আমাকে সেরকম প্রভাবিত করে না। কিন্তু, আমার এটাই মনে হয় আমার জন্য যাতে তাদের বিবাহিত সম্পর্কে কোনও প্রভাব না পড়ে। আজ হৃতিকের সঙ্গে নাম জড়িয়েছে, কাল অন্য কারও সঙ্গে নাম জড়িয়ে খবর হবে। এগুলো নিয়ে আমি চিন্তিত নই। আমি নিজে তো সত্যিটা জানি। তাহলেই হলো।’

কারিনা কাপুর খান

যোগ করে ৪০ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেছিলেন, ‘তবে এই ধরনের খবরের সব থেকে মজার ব্যাপার হলো, আমি নাকি হৃতিকের জন্য অভিনয় ছেড়ে দেবো! কখনও না। অন্তত কোনও ছেলের জন্য আমি কখনও অভিনয় ছাড়বো না।’