ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারকে বিদায় জানালেন বাবিল



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বাবিল খান

বাবিল খান

  • Font increase
  • Font Decrease

নেটফ্লিক্সের জন্য আনুশকা শর্মার প্রযোজিত সুপারন্যাচারাল থ্রিলার ‘কালা’র মধ্য দিয়ে অভিনয় দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন প্রয়াত বলিউড তারকা ইরফান খানের ছেলে বাবিল খান।

শুধু আনুশকা শর্মা নয়, ইরফান পুত্রকে দেখা যাবে জনপ্রিয় নির্মাতা সুজিত সরকারের পরবর্তী ছবিতে। দু’দিন আগেই বিষয়টি নিশ্চিত করেছেন বাবিল ও নির্মাতারা। তবে নতুন প্রজেক্টটি নিয়ে খুব বেশি কিছু জানাননি কেউই।

এদিকে, বাবিল খান তার পড়শোনা নিয়ে কতোটা সিরিয়াস সে কথা কারও অজানা নয়। কিন্তু এবার অভিনয়ে নিজের সম্পূর্ণটা দেওয়ার জন্য কলেজ ছাড়ছেন তিনি। সামাজিক মাধ্যমে একটি আবেগঘন পোস্ট শেয়ার করে নিজেই জানিয়েছেন একথা।

বাবা ইরফান খানের সঙ্গে বাবিল

কয়েকটি ক্যানডিড ফটো শেয়ার করে বাবিল খান লিখেছেন, ‘আমি তোমাদের খুব মিস করবো আমার সুন্দর বন্ধুরা। মুম্বাইয়ের আমার হাতেগোনা কয়েক বন্ধু আছে, খুব বেশি হলে ২ থেকে ৩ জন। এই অদ্ভুত ঠান্ডা জায়গায় তোমরা আমায় বাড়ির মতো ভালবাসা দিয়েছ। ধন্যবাদ, আমি তোমাদের ভালোবাসি। ফিল্ম বিএ, আজ থেকে ড্রপ আউট করলাম। ১২০টিরও বেশি ক্রেডিটের কারণে আমি এখনই অভিনয়ের জন্য সবটা দিতে চাই। ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারকে বিদায়। আমার সত্যিকারের বন্ধুদের ভালোবাসি।’