‘তুফান’ নিয়ে হাজির ফারহান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ফারহান আখতার

ফারহান আখতার

  • Font increase
  • Font Decrease

প্রকাশ পেলো এ বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘তুফান’-এর ট্রেলার। এই ছবিটি যে তার নামের মতোই ঝড় তুলবে তার আভাস পাওয়া গিয়েছিলো এর টিজার ও পোস্টার প্রকাশের পরই।

‘তুফান’ ছবির দৃশ্যে ফারহান আখতার

বুধবার (৩০ জুন) ইউটিউবে প্রকাশ পেয়েছে ফারহান আখতার অভিনীত ‘তুফান’-এর ট্রেলার। যেখানে এক নতুন রূপে হাজির হয়েছেন বলিউডের এই অভিনেতা।

ছবিটির ট্রেলারে দেখা গেছে- গুণ্ডা থেকে বক্সার হন আজিজ আলি (ফারহান আখতার)। বক্সিং রিংয়ে একের পর এক টুর্নামেন্ট জিতে রাতারাতি সেলিব্রিটি বনে যান তিনি। হঠাৎই ঘটে গেলো এমন ঘটনা যার ফলে ৫ বছরের জন্য বক্সিং থেকে নিষিদ্ধ হলেন আজিজ। তারপর ফের বক্সিং রিংয়ে ফেরার সুযোগ পায় আজিজ। আবার কি পুরনো ছন্দে ফিরতে পারবেন তিনি? এভাবেই এগিয়ে যেতে থাকে ছবির গল্প।

আগামী ১৬ জুলাই মুক্তি পাবে ‘তুফান’। তবে করোনাভাইরাস মহামারির কারণে অন্যান্য ছবিগুলোর মতো এটিও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। এতে ফারহানের বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর।

‘তুফান’ ছবির দৃশ্যে ফারহান আখতার ও পরেশ রাওয়াল

অ্যাথলিটের ভূমিকায় এটাই ফারহান আখতারের প্রথম ছবি নয়। এর আগে ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন বলিউডের এই অভিনেতা। এতে ফারহানের কোচের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে।