মসলিনের গাউনে কানের লালগালিচায় বাঁধন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন

  • Font increase
  • Font Decrease

বর্তমানে দক্ষিণ ফ্রান্সের সাগরপাড়ের শহর কানে রয়েছেন আজমেরী হক বাঁধন। কান চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল সিলেকশনে তার অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ মনোনীত হওয়ার সুবাদেই সেখানে গিয়েছেন তিনি।

কান ফটোকলে আজমেরী হক বাঁধন

হেঁটেছেন কান চলচ্চিত্র উৎসবের লালগালিচাতে। কানের ফটোকলে শত শত আলোচিত্রীর সামনে দাঁড়িয়ে ছবির তোলার জন্য পোজও দিয়েছেন এই অভিনেত্রী। আর প্রতিবারই নিজের ফ্যাশন ও সৌন্দর্যে সকলকে মুগ্ধ করেছেন বাঁধন।

কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী দিন অর্থাৎ ৬ জুলাই লালগালিচায় হাঁটার কথা ছিলো বাঁধন ও তার ছবির কলাকুশলীদের। কিন্তু ছবিটির নির্মাতা সাদের সিদ্ধান্তে তারা সেদিন সেখানে উপস্থিত হননি।


পরে ৭ জুলাই আঁ সার্তে রিগা বিভাগে প্রদর্শিত হয় ‘রেহানা মরিয়ম নূর’ ছবিটি। আর সেদিনই সকলে একসঙ্গে প্রথমবার কানের লালগালিচায় ধরা দেন।

কানের লালগালিচায় হাঁটার জন্য ছেলেদের পোশাক (সাদা শার্ট, কালো কোর্ট-প্যান্ট ও বো-টাই) আগে থেকেই নির্ধারণ করা হয়ে থাকে। কিন্তু মেয়েরা যেমন খুশি তেমন পোশাক পরতে পাড়েন।


তাইতো কানের লালগালিচায় হাঁটার জন্য ঢাকাই জামদানি বেছে নিয়েছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

চাঁপা জলপাই রঙের এই শাড়িতে ছিল নিঁখুত নকশা। শাড়ির সঙ্গে পরেছিলেন রুপার গয়না। ব্লাউজের সঙ্গে গলার মালাটি আগে থেকেই আটকে নেওয়া। চুল ছিল আটোঁসাটোঁ খোঁপা করা। সাজপোশাকের সবকিছুই ফ্যাশন হাউস আড়ং থেকে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আজমেরী হক বাঁধন।


এ প্রসঙ্গে বাঁধন বলেছিলেন, ‘আমি চেয়েছিলাম বাংলাদেশকে উপস্থাপন করবে এমন কোনো পোশাক পরব। সেভাবেই সেজেছি আজ। জামদানি যেহেতু আমাদের, তাই এটি বেছে নিয়েছি।’

ঢাকাই জামদানির পর এবার ঢাকাই মসলিন কাপড়ের তৈরি গাউনে দেখা মিললো বাঁধনের। আজ (১৭ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি শেয়ার করেছেন এই অভিনেত্রী। সেখানেই লাল রঙের মসলিনের গাউন পরে কানের লালগালিচায় দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি।

ইতিমধ্যে সেই ছবিতে লাইক পড়েছে প্রায় ৬ হাজার।