স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় কি জড়িত শিল্পা?



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

  • Font increase
  • Font Decrease

হটশট নামের এক মোবাইল অ্যাপের মাধ্যমে মুম্বাই এবং তার আশেপাশের এলাকায় শুট করা পর্নোগ্রাফিক ভিডিও ছড়িয়ে দিতেন রাজ কুন্দ্রা এমনটাই অভিযোগ এনে গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছে তাকে।

আদালতের তরফেও স্বস্তি মেলেনি রাজ কুন্দ্রার আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজত থাকতে হবে তাকে।

রাজ কুন্দ্রা

এদিকে, রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তবে মুম্বাই পুলিশ জানিয়েছে এখনও পর্যন্ত এই মামলায় শিল্পার কোনওরকম যোগসূত্র সামনে আসেনি। তবুও তদন্ত থেকে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

এ প্রসঙ্গে এক সংবাদ সম্মেলনে মুম্বাইয়ের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভারাম্ভে জানান, ‘এখনও পর্যন্ত তদন্তে শিল্পা শেঠির কোনও অ্যাক্টিভ ভূমিকা আমরা খুঁজে পাইনি। তদন্ত চলছে। আমরা সকল নির্যাতিতাদের আবেদন জানাচ্ছি সামনে এসে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করতে এবং আমরা উপযুক্ত ব্যবস্থা নেব।’


জানা গেছে, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্র আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় হটশট নামের ওই ভিডিও অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বাই পুলিশের তরফে পর্নো স্ট্রিমিং অ্যাপ বলে উল্লেখ করা হয়েছে।

পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা। ২০১৯-এর ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলতো রাজের হাতের ইশারায়, হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে সেই তথ্য-প্রমাণ।


শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে ২০২০ সালের জুন মাসেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ।