নীরবতা ভাঙলেন শিল্পা শেঠি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শিল্পা শেঠি

শিল্পা শেঠি

  • Font increase
  • Font Decrease

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয়েছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর এমন কাণ্ড নিশ্চুপ করে দিয়েছিলো বলিউডের এই অভিনেত্রীকে।

অবশেষে স্বামীর গ্রেফতারের চার দিন পর নীরবতা ভাঙলেন শিল্পা শেঠি। সামজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করলেন একটি পোস্ট।

নিজের শেয়ার করা পোস্টে শিল্পা শেঠি লিখেছেন, “রেগে গিয়ে পিছনের দিকে তাকিও না। সামনেও না। বরং চারপাশে কি ঘটছে সেদিকে সচেতনভাবে খেয়াল রাখো। যারা আমাদের কষ্ট দিয়েছে তাদের দিকে রাগ করে তাকাই। আমরা ভয় পেয়ে তাকাই। ভাবি চাকরি চলে যাবে। ভালোবাসার মানুষের মৃত্যু হবে। কী হতে পারে, কী হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা হয়। যা যাচ্ছে বর্তমানে তা নিয়েই ভাবা প্রয়োজন। একটা দীর্ঘ নিঃশ্বাস নিই। আমি ভাগ্যবান যে বেঁচে রয়েছি। অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও সামলে নেবো। আমি আমার জীবনকে নিজে যেভাবে চালিত করছি, সেভাবেই করবো। কেউ আমায় বিচ্যুত করতে পারবে না।”

শিল্পা শেঠির করা পোস্ট

ভালোবেসে ২০০৯ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শিল্পা শেঠি ও রা কুন্দ্রা। ২০১২ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম সন্তান ভিয়ান রাজ কুন্দ্রা। গত বছর সারোগেসি পদ্ধতির মাধ্যমে দ্বিতীয় সন্তান সামিশাকে স্বাগত জানিয়েছেন এই দম্পতি।