যেভাবে শুরু আদিত্য-ইয়ামির প্রেমের গল্প



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ইয়ামি গৌতম ও আদিত্য ধর

ইয়ামি গৌতম ও আদিত্য ধর

  • Font increase
  • Font Decrease

গত জুন মাসে নির্মাতা আদিত্য ধরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ইয়ামি গৌতম। এই তারকা দম্পতির বিয়ের খবরটি সেসময় রীতিমতো চমকে দিয়েছিলো সকলকে। কেননা আদিত্য-ইয়ামির বিয়ের আভাস তো দূরের কথা তাদের দীর্ঘদিনের মন দেওয়া-নেওয়ার কথা কাক পক্ষিরাও টের পাননি।


তবে আদিত্যর সঙ্গে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে না আসায় আনন্দিত ইয়ামি গৌতম। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেদের প্রেমের গল্পটি শেয়ার করেছেন ইয়ামি।

বলিউডের এই অভিনেত্রী বলেন, “উরি’ ছবির প্রচারণার সময় থেকে আমরা একে অপরের সঙ্গে কথা বলা শুরু করি। তবে আমি এটিকে ডেটিং বলবো না। কিন্তু বলা শুরু হওয়ার পর থেকে আমাদের বন্ধুত্ব গাঢ় হতে শুরু করে। আর আমার ভাবতে আনন্দ লাগে যে সংবাদকর্মীরা আমাদের বিষয়টি জানার পর অনেক অবাক হয়েছেন। এমনকি কয়েকজন তো আমাকে ম্যাসেজও পাঠিয়েছেন। যেখানে লেখা ছিলো, ‘কিভাবে হলো এসব’। আবার অনেকে পাঠিয়েছেন যে, তারা বিশ্বাসই করতে পারছেন না এটি। আমার মনে হয় আমরা দু’জনই সৌভাগ্যবান। বিষয়টি কেবল আমাদের মধ্যেই রাখতে চেয়েছিলাম আমরা। আমরা দুজনেই ব্যক্তি হিসেবে খুব ব্যক্তিগত। তাছড়া আমরা এমন কেউ নই যা বেড়াতে যাওয়া এই সমস্ত কিছু নিয়ে বাইরে যেতে পছন্দ করি।”


যোগ করে ইয়ামি আরও বলেন, “এখনও আমার মনে হয় না এটি সঠিক সময় এই বিষয়টি শেয়ার করা। তবে হ্যাঁ আমাদের কয়েকজন বন্ধু এটি জানতেন এবং তারা আমাদের প্রাইভেসিকে সম্মানও জানিয়েছেন। বিষয়টি নিয়ে মানুষ ও মিডিয়ার সঙ্গে তখনই শেয়ার করতে ভালো লাগবে যখন কিনা তাতে দুই পক্ষের সম্মতি থাকে।”