সিদ্ধার্থ-কিয়ারার শেরশাহ’র ট্রেলার প্রকাশ, রোমাঞ্চ-রোমান্সের আভাস



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শেরশাহ সিনেমার দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

শেরশাহ সিনেমার দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

  • Font increase
  • Font Decrease

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত শেরশাহ’র সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে। সিনেমাটি নির্মিত হয়েছে কারগিল হিরো বিক্রম বাত্রার জীবনী নিয়ে। ১৯৯৯ সালের কারগিল যুদ্ধে তিনি শহীদ হন। ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে।  

ডিম্পল চিমার ছিলেন ক্যাপ্টেন বিক্রম বাত্রার বাগদত্তা। ক্যাপ্টেন বাত্রা শহীদ হওয়ার পরও সারাজীবন অবিবাহিত ছিলেন তিনি। ডিম্পল চিমারের চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা।

ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে

রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় শেরশাহ মুভির ট্রেলার লঞ্চ করা হয়। আগামীকাল সোমবার (২৬ জুলাই) কারগিল বিজয় দিবসকে কেন্দ্র করে সিনেমাটির ট্রেলার লঞ্চ করা হয়। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে যোগ দিতে সিদ্ধার্থ ও কিয়ারা কারগিলে যান।

আড়াই মিনিটের ভিডিও’র ৩০ সেকেন্ড ভারতের সৈনিকদের জীবনের ব্যক্তিগত এবং পেশাদার দিকগুলো তুলে ধরা হয়। ট্রেলারে ভারতের প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বিখ্যাত উক্তি ‘হাম শান্তি কি রাক্ষা কে লিয়ে শক্তি কা প্রদর্শন কারনা জানতি হু।’

ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে

ক্যাপ্টেন বিক্রম বাত্রা ১৯৯০ সালে পরম বীরচক্র উপাধি পেয়েছিলেন। সৈনিক হিসেবে তার দেশপ্রেম ও ব্যক্তি জীবনের প্রেমের গল্প নিয়ে ‘শেরশাহ’ তৈরি। বিক্রম বাত্রা কারগিল যুদ্ধে তার সহযোগী অফিসারকে বাঁচাতে শহীদ হন। ক্যাপ্টেন বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠবে এই ছবিতে। তাকে শ্রদ্ধা জানানো হবে এই ছবির মাধ্যমে।

আগামী ১২ অগাস্ট অ্যামজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে 'শেরশাহ'। ছবি পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধন। ছবিটি অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়া এবং করণ জোহরের ধর্মা প্রোডাকশন যৌথভাবে প্রযোজনা করছে। সিদ্ধার্থ ও কিয়ারা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয়, শতাফ ফিগারের মতো অভিনেতারা।