তাপসীর ‘হাসিন দিলরুবা’ ২২ দেশে নেটফ্লিক্সের শীর্ষে দশে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
তাপসী পান্নুর ‘হাসিন দিলরুবা’ ২২ দেশে শীর্ষে দশে

তাপসী পান্নুর ‘হাসিন দিলরুবা’ ২২ দেশে শীর্ষে দশে

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি মুক্তি পেয়েছে ভিনিল ম্যাথু পরিচালিত হাসিন দিলরুবা। ছবির মূল চরিত্রে দেখা গিয়েছে দাপুটে অভিনেত্রী তাপসী পান্নু, বিক্রান্ত ম্যাসি, হর্ষবর্ধন রানেকে। মুক্তির শুরু থেকে ছবি নিয়ে আলোচক-সমালোচকরা নানা ধরনের মন্তব্য করেছেন।

তবে সমালোচকরা যাই বলুক না কেন দর্শকরা মন কেড়েছে দাম্পত্য জীবনের গল্প নিয়ে থ্রিলার ঘরনার এই ছবি। ভারতে ছাড়িয়ে বিশ্বে ২২ দেশে নেটফ্লিক্সে শীর্ষে ১০ রয়েছে হাসিন দিলরুবা।

নেটফ্লিক্সের বরাত দিয়ে অভিনেত্রী তাপসী পান্নু তার টুাইটার অ্যাকাউন্টে খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

হাসিন দিলরুবা চলচ্চিত্রের দৃশ্য

 

টুইটে তাপসী জানান, নেটফ্লিক্সের সহ-প্রধান নির্বাহী কর্মকর্তা এবং চিফ কনটেন্ট অফিসার টেড সারান্দোসের দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন হাসিন দিলরুবা বিশ্বব্যাপী স্ট্রিমিং অ্যাপটিতে অবিশ্বাস্যভাবে জনপ্রিয় হয়েছে।

তাপসী এর জন্য দর্শকদের টুইট বার্তায় ধন্যবাদও জানিয়েছেন।

তাপসী লিখেছেন, হাসিন দিলরুবার রিভিউ-এ নতুনত্ব পেয়েছেন। কেউ কেউ চলচ্চিত্রটিতে বিষাক্ত সম্পর্ক এবং ঘরোয়া সহিংসতার বিষয়টি তুলে ধরায় প্রশংসা করেছেন। তিনি এবং চিত্রনাট্যকার লেখিকা কানিকা ঢিলন নেতিবাচক পর্যালোচনা ব্যক্তিগতভাবে নিয়েছেন।

হাসিন দিলরুবা চলচ্চিত্রের একটি দৃশ্যে তাপসী ও বিক্রান্ত

ফিল্ম কমপিয়ন- এ একটি সাক্ষাৎকারে টেড সারান্দোসের ভারতে নেটফ্লিক্সের প্রকল্পগুলো সম্পর্কে বলেন, “আমার মনে হচ্ছে ভারতে আমাদের কাজ সবে শুরু হয়েছে। আমরা স্থানীয় গল্পকারদের সাথে কাজ করছি, আমরা গতবছর আমাদের মূল কন্টেন্টের বৃহত্তম স্লেট শুরু করেছি যা অব্যাহত রয়েছে। আমাদের কয়েকটি চলচ্চিত্র প্রচুর জনপ্রিয় হয়েছে। এর মধ্যে অন্যতম জনপ্রিয় যা হলো হাসিন দিলরুবা। ছবিটি ২২ টি ভিন্ন দেশে নেটফ্লিক্সের শীর্ষ দশে ছিল।

ভিনিল ম্যাথু পরিচালিত, হাসিন দিলরুবায় আরও অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি এবং হর্ষবর্ধন রানে। ছবিতে তাপসী অভিনয় করেছেন এমন একটি নারী চরিত্রে যার স্বামী সিলিন্ডার বিস্ফোরণে মারা গেলে তাকে প্রথম সন্দেহ করা হয়।