চারদিন আগেই মুক্তি পেল কৃতির ‘মিমি’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কৃতি শ্যানন ও পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ছবি ‘মিমি’ নির্ধারিত তারিখের চার দিন আগে মুক্তি পেল। ছবিটি ৩০ জুলাই নেটফ্লিক্সে রিলিজ হওয়ার কথা ছিল। ধারণা করা হচ্ছে ছবিটির পাইরেটেড অনলাইনে ফাঁস হওয়ায় নির্মাতারা আগেভাগেই মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিলেন।

সিনেমাটি ফুল এইচডি এবং ফোরকে ভিডিও কপিগুলি সোমবার পাইরেটেড সাইট এবং টেলিগ্রামে প্রকাশিত হয়। এর আগে সালমান খানের ‘রাধে: আপনার মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিও পাইরেটেড প্ল্যাটফর্মগুলোতে ফাঁস হয়েছিলো।

সিনেমাটি আগে মুক্তির বিষয়ে প্রযোজক দিনেশ ভাইজান ইনস্টাগ্রামে লাইভে ঘোষণা দেন। তিনি বলেন, নির্ধারিত সময়ের আগে সিনেমারটির মুক্তি কৃর্তি শ্যাননের জন্মদিনের গিফট। এই অভিনেত্রী ২৭ জুলাই তার জন্মদিন উদযাপন করবেন। প্রি-ম্যাচিউর বাচ্চা মতো আমাদের ছবিও আগে মুক্তি পেল।

মিমিতে কৃর্তি ও পঙ্কজ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাই তামহানকর, সুপ্রিয়া পাঠক ও মনোজ পাহওয়া।

নায়িকা কৃতি শ্যানন 

জুলাইয়ের শুরুতে মিমির ট্রেলার প্রকাশ হয়। যেখানে দেখা যায়- সন্তানসম্ভবা কৃতি শ্যানন। ট্রেলারের পরতে পরতে উত্তেজনা, মজা। নজর কাড়েন পঙ্কজ ত্রিপাঠি।

বিয়ের আগেই মা হতে চলেছেন কৃতি, তবে নিজের ইচ্ছাতেই। এক বিদেশি কাপলের সন্তান চাই, কৃতির সৌন্দর্য মুগ্ধ করে তাদের, তাই কুড়ি লাখ টাকার পরিবর্তে সারোগেসির মাধ্যমে সন্তান চেয়েছিলেন ওই কাপল। বহু ডিলেমার পর শেষ পর্যন্ত রাজি হন কৃতি। যদিও তাঁর মনে প্রশ্নও থাকে প্রচুর। তার ফিগার নষ্ট হবে কিনা, বাড়ি সামলাবেন কীভবে, সবকিছুর পর অবশেষে তিনি এই পদ্ধতির মধ্যে দিয়ে যান। মা হওয়ার প্রস্তুতিও নেন।

হঠাৎই বেঁকে বসেন এই দম্পতি। বলেন তাদের সন্তান চাই না। কৃতির কাছে মা হওয়ার প্রস্তাব নিয়ে আসেন পঙ্কজ ত্রিপাঠি, তিনি কৃতিকে গর্ভপাতের কথা বলেন। কৃতি পড়েন মহাবিপদে। এরপরই বাড়িতেও জানাজানি হয়ে যায়। সব বাধা কাটিয়ে অবশেষে ফুটফুটে এক সন্তানের জন্ম দেন কৃতি। ট্রেলারে আন্দাজ করা যায় পঙ্কজ ত্রিপাঠির সঙ্গেই বিয়ে হবে তার। টানটান ট্রেলার দেখে মনে হচ্ছে সিনেমা দেখে এক মুহূর্তও বের হবেন না সিনেমাপ্রেমীরা।

মিমি জাতীয় পুরস্কার প্রাপ্ত মারাঠি ছবি মালা আই ভাইহায়চের রিমেক! এই ছবির জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন কৃতি শ্যানন।

অভিনেত্রী জানান, কম সময়ে অতটা ওজন বৃদ্ধির জন্য তাকে অনেক খাওয়াদাওয়া করতে হয়েছিল। সেইসময় প্রচুর ক্যালরিযুক্ত খাবার খেতেন তিনি।