গ্রেফতার হতে পারেন কঙ্গনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

ঝামেলা যেনো পিছু ছাড়েই না কঙ্গনা রনৌতের। তবে এবার হয়তো বড় একটি ঝামেলায় পড়তে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। গ্রেফতার হতে পারেন বলে শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় এখনও পর্যন্ত একবারও শুনানির সময় আদালতে হাজিরা দেননি কঙ্গনা রনৌত।

মঙ্গলবারও (২৭ জুলাই) ছিলো শুনানির দি‌ন। এদিনও তার ব্যতিক্রম হয়নি। এই পরিস্থিতিতে আগামী শুনানির দিনও যদি তিনি উপস্থিত না থাকেন তাহলে তার নামে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করার হুঁশিয়ারি দিয়েছেন মুম্বাইয়ের মেট্রোপলিটন ‌ম্যাজিস্ট্রেট আদালত।


তবে এদিন কঙ্গনার আইনজীবী জানিয়ে দেন, কঙ্গনা এই মুহূর্তে দেশে নেই। তাই তার পক্ষে আদালতে হাজিরা দেওয়া সম্ভব হচ্ছে না। তিনি এদিনের জন্য অব্যাহতি চাইছেন।

এই আবেদনের প্রতিবাদ করে জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ বলেন, কঙ্গনা এখনও পর্যন্ত হাজিরার জন্য না আসায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হোক।


দুই পক্ষের বক্তব্য শোনার পরে ম্যাজিস্ট্রেট আর আর খান কঙ্গনাকে এদিনের জন্য অব্যাহতি দেন। সেই সঙ্গে তিনি জানিয়ে দেন, আগামী শুনানিতেও যদি কঙ্গনা হাজিরা না দেন তাহলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে।

গত বছরের নভেম্বরে কঙ্গনার বিরুদ্ধে ৪৯৯ ও ৫০০ ধারায় মানহানির মামলা দায়ের করেছিলেন গীতিকার-চিত্রনাট্যকার জাভেদ আখতার।