শুভশ্রী-শ্রাবন্তীর যুগলবন্দী, নেটিজেনদের কুরুচিকর মন্তব্য



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জী

শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জী

  • Font increase
  • Font Decrease

ভারতীয় চ্যানেল জি বাংলায় প্রচারিত হয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। যেখানে নানান প্রতিযোগী তাদের নাচের মাধ্যমে নিজেদের জীবনের নানান দুঃখ-কষ্ট, জীবনের কিছু না পাওয়ার যন্ত্রণা, সংগ্রামের কথা তুলে ধরেন।

এই বছর এ শো-এর বিচারকের আসনে রয়েছেন বলিউডের ডান্সিং স্টার গোবিন্দ, বাংলার সুপারস্টার নায়ক জিৎ এবং টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

এছাড়াও প্রতিযোগীদের গুরু হিসেবে একদিকে দেখা যাচ্ছে টলিপাড়ার পরিচিত মুখ ওম সাহানি এবং দেবলীনা কুমারকে। অন্যদিকে দেখা যায় অভিনেত্রী রিমঝিম মিত্র এবং সৌমিলী বিশ্বাসকে।

‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনায় দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়।

সম্প্রতি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। আর ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেই দেখা গেলো টালিউডের জনপ্রিয় এই দুই অভিনেত্রীর যুগলবন্দী।

‘ডান্স বাংলা ডান্স’-এর ওই পর্বে দুই প্রতিযোগী অহনা এবং অহনার মা জনপ্রিয় বলিউড ছবি ‘বাজিরাও মস্তানি’র ‘পিঙ্গা’ গানে নেচে বিচারকদের মন জয় করে নেন। সেসময় জিৎ বিচারকের আসনে উপস্থিত দুই নায়িকা শ্রাবন্তী-শুভশ্রীকে ওই গানে নাচ করার জন্য অনুরোধ জানান।

সেই কথা মতোই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেখা যায় দুই টলি অভিনেত্রীর সুন্দর ডান্স পারফম্যান্স। এসময় শুভশ্রীর পরনে ছিলো গোলাপি রঙের একটি গাউন এবং অভিনেত্রী শ্রাবন্তীর পরনে ছিল সবুজ রঙের একটি আনারকলি সালোয়ার সুট।

তবে শ্রাবন্তী-শুভশ্রীর এই যুগলবন্দী মনে ধরেনি নেটিজেনদের। তাদের ভিডিওটি প্রকাশ্যে আসার পর তার মন্তব্যের ঘর ভরে গিয়েছে নেটিজেনদের কুরুচিকর মন্তব্য দিয়ে।

কেউ কেউ লিখেছেন, “এটা নাচ? এর থেকে আমাদের পাড়ায় দুর্গা পুজোর বিসর্জনের সময় ভালো নাচ হয়। জঘন্য একটা শো”। আবার কেউ লিখেছেন, “নাচ এটা? দুটো ডাব্বা ঘুরছে মনে হচ্ছে”।