২২তম বার ডাব্বুর ক্যালেন্ডার গার্ল ঐশ্বরিয়া



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ডাব্বু রত্নানি ও ঐশ্বরিয়া রাই বচ্চন

ডাব্বু রত্নানি ও ঐশ্বরিয়া রাই বচ্চন

  • Font increase
  • Font Decrease

ভারতের জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রত্নানি। যার হাতের এক ক্লিকেই জাদু। তার ক্যামেরায় বন্দি হওয়ার জন্য যেনো মুখিয়ে থাকেন তারকারা।

দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, রেখা, বিদ্যা বালান, শাহরুখ খান, আমির খান, সালমান খানসহ বলিউড ইন্ডাস্ট্রির নামি-দামি অসংখ্য তারকাকে নিজের ক্যামেরায় বন্দি করেছেন ডাব্বু রত্নানি।

এছাড়া তারকাদের ছবি দিয়ে ক্যালেন্ডার তৈরি করে থাকেন ডাব্বু রত্মানি। এরই ধারাবাহিকতায় এবার এই সেলিব্রেটি ফটোগ্রাফারের ক্যালেন্ডার গার্ল হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

ইতিমধ্যে ডাব্বুর ক্যালেন্ডারের জন্য ফটোশুটের কাজটি সম্পন্ন করে ফেলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ডাব্বু।

শেয়ার করা ছবিটির ক্যাপশনে ডাব্বু লিখেছেন, ‘যখন তুমি আলোয় প্রবেশ করো, সেটাকে বাইরে থেকেও দেখতে পাবে। @aishwaryaraibachchan_arb ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য।’

মনোক্রোম ছবিতে ঐশ্বরিয়াকে এলোমেলো চুলে ট্রেঞ্চ কোর্ট পরা দেখা গেছে।

চমকপ্রদ তথ্য হলো- ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য ২২তম বার শুট করলেন ঐশ্বরিয়া। আর প্রতিবার সাবেক এই বিশ্ব সুন্দরীকে নতুনভাবে দেখা যায় ডাব্বুর ক্লিকে। ঐশ্বরিয়া ছাড়াও তার স্বামী অভিষেক বচ্চন ২০ বার ক্যালেন্ডার শুট করেছে ডাব্বুর সঙ্গে।