নুসরাতকে নিয়ে নীরবতা ভাঙলেন যশ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান

যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান

  • Font increase
  • Font Decrease

শুরুতে শোনা গিয়েছিলো আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন নুসরাত জাহান। তবে এখন শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে এ মাসের শেষেই নতুন অতিথিকে স্বাগত জানাবেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

নুসরাত জাহান ও নিখিল জৈন

গত কয়েক মাস ধরেই আলোচনায় রয়েছেন নুসরাত জাহান। বিশেষ করে নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকার খবর প্রকাশ্যে আসায়। এরপর নিখিলের সঙ্গে সম্পর্কে ইতি টানার পরই জানা যায় মা হতে চলেছেন নুসরাত। তবে এই সন্তানের বাবা কে তা নিয়ে উঠছে নানা প্রশ্ন। কেননা নিখিল সাফ জানিয়ে দিয়েছেন এই সন্তান তার নয়।

এদিকে, নিখিলের সঙ্গে লিভ-ইন সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর যশের সঙ্গে নাম জড়িয়েছে নুসরাত জাহানের। যশই এই অভিনেত্রীর অনাগত সন্তানের বাবা বলে মনে করছেন অনেকেই। এর অবশ্য অনেক কারণই রয়েছে।


সোশ্যাল মিডিয়ায় নুসরাতের শেয়ার করা ছবির ব্যাকগ্রাউন্ডের সঙ্গে অনেক সময় মিল পাওয়া গেছে যশের ছবি ব্যাকগ্রাউন্ডের। আবার কখনও যশের পোষ্যের সঙ্গে পোজ দিতে দেখা গেছে নুসরাতকে। এমনকি দিন কয়েক আগে বৃষ্টিভেজা দুপুরে কলকাতার রাস্তায় হাতে হাত ধরে লেন্সবন্দি হন যশরত। বলতে গেলে এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’ যশ-নুসরাত।

তবে এসব বিষয় নিয়ে কখনও কোনো মন্তব্য করেননি নুসরাত-যশ। এই প্রথম অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে মুখ খুললেন যশ। সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি, এটি নিয়ে কোনও সংশয় নেই।’


এই মুহূর্তে নুসরাতের যত্ন নেওয়া প্রসঙ্গে যশের কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনা থাকা উচিত….আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটি মনে রাখা উচিত আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর মধ্যে কোনও রকম ভুল নেই। আর আমার ব্যক্তিগত প্রতিক্রিয়া জানতে চাইলে বলবো, ‘আমি খুশি রয়েছি আমার ব্যক্তিগত জীবনে।”