দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সোনু সুদ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সোনু সুদ ও  অরবিন্দ কেজরিওয়াল

সোনু সুদ ও অরবিন্দ কেজরিওয়াল

  • Font increase
  • Font Decrease

বড়সড় চমক। দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সোনু সুদকে।

শুক্রবার (২৭ আগস্ট) ‘দেশ কা মেন্টরস’ কর্মসূচির জন্য দিল্লিতে অরবিন্দ কেজরিওয়াল নেতৃত্বাধীন আপ সরকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হয়েছেন সোনু সুদ।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সোনু সুদের সাক্ষাতের পরই আজ (২৭ আগস্ট) দিল্লি সরকারের তরফ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

ভারতীয় সাংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, ‘সরকারি স্কুলের কিছু ছাত্র-ছাত্রী অত্যন্ত নিম্নবিত্ত পরিবার থেকে আসেন এবং তাদের গাইড করার জন্য খুব কম লোক রয়েছে। আমরা শিক্ষিতদের কাছে এই শিশুদের জন্য পরামর্শদাতা হওয়ার আবেদন জানাচ্ছি। আর সোনু সুদ এই প্রোগ্রামের জন্য আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।”

সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা নিয়ে অরবিন্দ কেজরিওয়াল আরও বলেন, ‘নিজের ব্যস্ত কর্মসূচি থেকে সময় বের করার জন্য সোনু সুদকে ধন্যবাদ৷ গোটা দেশের কাছে তিনি অনুপ্রেরণা৷ সাহায্যের জন্য হাজার হাজার মানুষ তার দিকে তাকিয়ে থাকেন৷ এতগুলো সরকার মিলে যা করতে পারেননি, তিনি যেভাবে তা করে দেখিয়েছেন সেটা মিরাকেল ছাড়া কিছু নয়৷ তার কাজ নিয়ে আমাদের মধ্যে দীর্ঘ বৈঠক হয়েছে এবং দিল্লি সরকারের কাজও তার সামনে তুলে ধরেছি’৷