সালমান-ক্যাটরিনার এক গানের বাজেট ৩ কোটি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান ও ক্যাটরিনা কাইফ

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

  • Font increase
  • Font Decrease

বলিউড ইন্ডাস্ট্রির সফল এবং জনপ্রিয় ফ্রাঞ্চাইজিগুলোর মধ্যে শীর্ষেই রয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘এক থা টাইগার’ ছবি দুটি।

বর্তমানে গ্রিসে ছবিটির তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

এদিকে, ‘টাইগার থ্রি’ বলিউড ইন্ডাস্ট্রির সবর্কালের সবচেয়ে বেশি বাজেটের ছবি হতে যাচ্ছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়েছে।

চমতপ্রদ তথ্য হলো- শুধু ছবিই নয়, এর একটি গানও হতে যাচ্ছে সবচেয়ে বেশি বাজেটের। যা এর আগে কখনও কোনো বলিউড ছবির ক্ষেত্রে হয়নি।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, ‘টাইগার জিন্দা হ্যায়’র ‘সোয়েগ সে সোয়াগাট’ গানটি বেশ হিট হয়েছিলো মুক্তির পর। এমনকি কম সময়ে সবচেয়ে বেশি দেখা গানের তালিকাতেও জায়গা করে নিয়েছিলো এটি। তাছাড়া গানটির হুক স্টেপটিও (নাচ) বেশ ভাইরাল হয়েছিলো। সেসব কথা মাথায় রেখেই এবারের গানটি করা হচ্ছে।

‘টাইগার থ্রি’র বিগ বাজেটের গানটি প্রসঙ্গে ছবিটির একটি ঘনিষ্ঠসূত্র জানায়, আরেক ছবিগুলোর জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এবারের ছবিটি আরও ভালোভাবে নির্মাণ করা হচ্ছে। ফলে বাজেটও বেড়ে গিয়েছে অনেক। আর এই ছবির একটি গানের জন্যই ধরা হয়েছে তিন কোটি রুপি। রোমান্টিক ঘরানার গানটির নৃত্যপরিচালনা করেছেন বৈভবি মারচেন্ট। গানটির দৃশ্য ধারণ করা হবে তুর্কির ক্যাপাডোসিয়াতে।