জিম লুকে উত্তাপ ছড়ালেন ঋতুপর্ণা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত

  • Font increase
  • Font Decrease

স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন ঋতুপর্ণা সেনগুপ্ত। ফিট থাকার জন্য নিয়ম মেনে প্রতিদিনই শরীরচর্চা করেন তিনি। তাই তার কাছে প্রতিদিনই ‘জিম ডে’।

করোনাভাইরাস মহামারির এই সময়ে স্বাস্থ্য যে কতোটা গুরুত্বপূর্ণ, তা অভিনেত্রী ভালোভাবেই জানেন। সেই কারণেই সবসময় ফিট থাকার চেষ্টা করেন। বাকিদেরও একই পরামর্শ দেন টালিউডের এই অভিনেত্রী।


সোমবার (১৩ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জিমে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা। যেখানে লাল জ্যাকেটের মাঝে দেখা গেছে তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা। আর এই ছবিটি দিয়েই তিনি উত্তাপ ছড়িয়ে দিয়েছেন নেট দুনিয়া। তার জিম লুকে রীতিমতো পড়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা।

নিজের পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, “আপনারা কি আজ জিমে গিয়েছিলেন? সঠিক শরীরচর্চার মাধ্যমে ক্যালোরি নিকেশ করে ফেলুন।”


ঋতুপর্নার জিম লুকে কেউ মন্তব্য করে লিখেছেন, ‘সো হট’ আবার কেউবা লিখেছেন, ‘সেক্সি’। আবার কেউ কেউ টালিউডের এই অভিনেত্রীর শালীনতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

আজও (১৪ সেপ্টেম্বর) কয়েকটি ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা। যেখানে সাদা শার্টে বিছানায় শুয়ে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। এই ছবিগুলোতেও বেশ আবেদনময়ী লেগেছে এই অভিনেত্রীকে।