কারিনা নয়, সিতা হবেন কঙ্গনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

বিগত কয়েক বছর ধরেই বড় ও ছোট পর্দায় ‘রামায়ণ’ এসেছে একাধিকবার। তারপরও এই মহাকাব্যকে পর্দায় ফুটিয়ে তোলার অমোঘ আকর্ষণ উপেক্ষা করতে পারছে না ছবির পরিচালক ও প্রযোজকের দল।

কারিনা কাপুর খান

আগামী বছর এই মহাকাব্যকেই ভিন্ন ভিন্ন আঙ্গিকে দেখা যাবে। ‘রামায়ণ’ নিয়ে দেখা যাবে দুটি ছবি। তার মধ্যে একটি ‘তানহাজি: দ্য আন সাং ওয়ারিয়র’ ছবিখ্যাত ওম রাউত পরিচালিত ছবি ‘আদিপুরুষ’। এই ছবির কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে। সেখানে রামের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যানন এবং লঙ্কেশের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে।

এবার শোনা গেলো ‘বাহুবলী’ ছবিখ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ কলম ধরেছেন ‘রামায়ণ’ নিয়ে। তার লেখা চিত্রনাট্য নিয়ে ‘রামায়ণ’–এর ঘটনাকে দর্শকের সামনে হাজির করতে যাচ্ছেন পরিচালক অলৌকিক দেশাই।


তবে অলৌকিকের ‘রামায়ণ’-এ সিতা কে হবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে নানা জল্পনা-কল্পনা।

প্রথমে শোনা গিয়েছিলো- অলৌকিকের ‘রামায়ণ’-এ সিতা চরিত্রে পাওয়া যাবে কারিনা কাপুর খানকে। কিন্তু এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। আর সেই পারিশ্রমিকের পরিমাণ ছিলো ১২ কোটি রুপি।

‘সিতা: দ্য ইনকারনেশন’ ছবির পোস্টার

তবে এখন শোনা যাচ্ছে, কারিনা কাপুর খান নয়, অলৌকিকের ‘রামায়ণ’-এ সিতা চরিত্রে পাওয়া যাবে কঙ্গনা রনৌতকে। এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন নির্মাতা।


কঙ্গনা রনৌত নিজেও সিতা চরিত্রে অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে জানান, “রামা-সিতার আশীর্বাদে দারুণ এই দলটির সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। জয় সিয়া রাম।”.